বিনোদনসিরিয়াল

অফ ক্যামেরায় রোমান্টিক দৃশ্যে রাম্পি, রাহুলকে রুকমা বললেন ‘বচপন কা পেয়ার’

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ (Desher Mati)। এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল রাজা-মাম্পির জুটি। তবে দর্শকদের কাছে অবশ্য এই জুটি রাম্পি নামেই অধিক পরিচিত। সিরিয়ালে রাজার চরিত্রে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray)। টিভির পর্দায় তাঁদের সম্পর্কের রসায়ন এক অন্য মাত্রা পেয়েছে।

তাই এই জুটি ধীরে ধীরে দর্শকদের পরিবারের একজন হয়ে উঠেছেন। তাই তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় দর্শকদের উন্মাদনার শেষ নেই। এতদিন রাজা মাম্পির চার হাত এক হওয়ার অপেক্ষায় দিন গুনতেন নেটিজেনরা। শত ঝড় ঝাপ্টা পেরিয়ে শেষমেশ একেবারে নাটকীয়ভাবে বিয়ে হয়েছে রাজা মাম্পির। এর পরেই দর্শকদের দাবিকে সমর্থন জানিয়েই সম্প্রতি দেখানো হয়েছে রাজা মাম্পির ফুলশয্যা পর্ব।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

সেই পর্বে চরিত্রের খাতিরেই কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন রাহুল-রুকমা। সেই দৃশ্য দেখে রাত্রি ভক্তরা যেমন হুঁশ হারিয়েছিলেন তেমনি ধেয়ে এসেছিল নেটিজেনদের একাংশের কটাক্ষ। ফ্যামিলি ড্রামায় ঘনিষ্ঠ দৃশ্য দেখানো নিয়ে আপত্তি তুলেছিলেন তাঁরা। এরপরেই তাঁদের পালটা জবাব দিয়ে রাহুল বলেছিলেন ‘ফুলশয্যার দৃশ্যে নিশ্চয়ই কীর্তন দেখানো হবে না!’

সম্প্রতি সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। আর এই নতুন ট্রাকে রাজা-মাম্পির থেকে গল্পের ফোকাস ফের এসে পড়েছে কিয়ান-নোয়ার ওপর। তাই স্বাধীনতা দিবসে ভক্তদের উদ্দেশ্যে রুকমার সাথে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেছিলেন রাহুল। ছবিতে জলাশয়ের ধারে একে অপরকে বাহুডোরে আগলে রেখেছে তাঁরা। মাম্পির পরনে লাল পেড়ে সাদা শাড়ি,আর রাহুলের পরনে সাদা পঞ্জাবি আর ডেনিম। ছবির ক্যাপশনে তিনি লিখছেন, ‘ডোডোর ক্যামেরায় বন্দি রাম্পি।’

অন্য দিকে একই পোশাকে এদিন টোটোয় চড়ে রাহুলকে নিজের ‘বচপন কা প্যায়ার’ (Bachpan Ka Pyaar) বললেন রুকমা। উল্লেখ্য সিরিয়ালেও ছোটবেলা থেকে একে অপরকে পাগলের মতো ভালোবাসে রাজা মাম্পি। এদিন রুকমা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ট্রেন্ডিং বামপন্থী কা পেয়ার গানে রাহুলের সাথে রিল করেছেন রুকমা। এই ভিডিও শেয়ার করা মাত্র কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের কমেন্ট।

 

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles

Back to top button