ছবিবিনোদনসিরিয়াল

‘দেশের মাটি’ শেষ হলেও ভাটা পড়েনি জনপ্রিয়তায়! রাজা-মাম্পি জুটিকে একত্রে দেখে শুরু জল্পনা

‘দেশের মাটি’ শেষ হয়ে গেলেও দর্শকমহলে এই সিরিয়ালের রাজা মাম্পি জুটির জনপ্রিয়তা কমেনি একফোঁটাও। উল্লেখ্য এই সিরিয়ালে রাজার চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়, এবং মাম্পি চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রুকমা রায়। অনুরাগীরা ভালোবেসে এই জুটিকে নাম দিয়েছেন ‘রাম্পিয়ান।’

তাই আজও অনস্ক্রিন এই জুটিকে একসাথে দেখলে আজও বেজায় খুশি হয়ে যান রাম্পিয়ানসরা। আর বহুদিন পর গতকাল এই জুটিকে স্টুডিও পাড়ায় একসাথে দেখে দারুন খুশি হয়েছিলেন রাজা- মাম্পি ভক্তরা। ছবি দেখে অনুরাগীদের একাংশের ধারণা ফের একবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন রাজা মাম্পি।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

তবে তেমনটা যে নয় সেকথা জানিয়ে সংবাদমাধ্যমে মাম্পি অভিনেত্রী রুকমা বলেছেন তিনি আর ‘রাজা’ ওরফে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন। তাই বহু দিন পরে দেখা হওয়ায়,স্টুডিয়োর বাইরে এক সঙ্গে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি তারা।

বহুদিন পর দেখা হওয়ায় অনুরাগীদের মতোই বেজায় খুশি রাহুল-রুকমাও। তাঁদের চোখে মুখে স্পষ্ট সেই খুশির উচ্ছ্বাস। এদিন সোশ্যাল মিডিয়ায় রুকমার সাথে ছবি দিয়ে রাহুল মজা করে কবীর সুমনের গানের লাইন দিয়ে জানতে চেয়েছেন, ‘বন্ধু, কী খবর বল?’

ওই একই ছবি পোস্ট করে রুকমা লিখেছেন ‘খবর তো বেশ ভালই।’ এই মুহূর্তে রাহুলকে ছোট পর্দায় দেখা না গেলেও রুকমা ‘খড়কুটো’য় ‘তিন্নি’ হয়ে ফিরে এসেছে।এছাড়া নতুন বছরে রুকমা নতুন কোনও ধারাবাহিক নিয়ে ফিরতে পারেন বলে খবর।

Related Articles

Back to top button