ছবিবিনোদন

জামাই রনবীরকে জড়িয়ে আদর! এদিকে মেয়ের বিয়েতে আলিয়ার সৎ দাদাকে দিয়ে পা টেপালেন মহেশ

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি কাপল রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। দীর্ঘ ৫ বছর সম্পর্ক পরিণতি পেয়েছে ১৪ এপ্রিল। ৩ দিন হয়ে গেলেও ‘রালিয়া’ জুটির সেই রাজকীয় বিয়ের রেশ কাটছে না এখনও। সোশ্যাল মিডিয়া খুললেই বেরিয়ে আসছে বিটাউনের নবদম্পতির সেই স্বপ্নপূরণের নানা মুহূর্তের টুকরো ছবি।

এই মুহুর্তে টক অফ দ্য টাউন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আর হবে নাই বা কেন একসাথে কত গুলো হেভিওয়েট পরিচয় রয়েছে তার। তিনি বলিউডের প্রভাবশালী পরিচালক মহেশ ভাটের কন্যা, প্রয়াত সুপারস্টার ঋষি কাপুরের পুত্রবধূ, রনবীর কাপুরের স্ত্রী এবং সবশেষে তার নিজের পরিচয়ই যথেষ্ট।

মহেশ ভাটের চোখের মণি আলিয়া। দাঁড়িয়ে থেকে ছোট মেয়ের বিয়ে দিয়েছেন বাবা মহেশ ভাট। স্বপরিবারে তিন ছেলে মেয়েকে নিয়ে মেয়ের বিয়েতেও উপস্থিত হয়েছিলেন পরিচালক। বড় মেয়ে পূজা ভাটের গাড়িতে ছিলেন মহেশ। আরেকটি গাড়িতে ছিলেন মহেশের স্ত্রী এবং আরেক কন্যা। আর সবশেষে একদম আলাদা গাড়িতে বিয়েবাড়ি পৌঁছান আলিয়ার সৎ দাদা রাহুল ভাট (Rahul bhatt)।

শুধু তাই নয় বিয়েতে গিয়ে মহেশ ভাটের পা ও টিপতে হয়েছে রাহুলকে। এদিন রাহুল নিজেই একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে পায়ের উপর পা তুলে বসে আছেন মহেশ ভাট আর রাহুল বাবাকে আরাম দিতে হাঁটু মুড়ে বসে টিপে দিচ্ছেন পা। বাবাকে ‘বস’ বলেও উল্লেখ করেছেন রাহুল ভাট।

Related Articles

Back to top button