গসিপবিনোদনসিরিয়াল

হারিয়েই গেছিলাম! বাবা চলে যাওয়ার পর গাঁজা খেতে শুরু করি, ‘দেশের মাটি’ দিয়ে কামব্যাক রাহুলের

অনেকদিন পর পর্দায় ফিরেছেন অভিনেতা রাহুল ব্যানার্জি (Rahul Banerjee)। রাজ চক্রবর্তী পরিচালিত ‘চিরদিনি তুমি যে আমার’ ছবি দিয়েই টলিউডে পা রেখেছিলেন রাহুল আর সেই প্রথম ছবিই বক্স অফিসে হয়েছিল চূড়ান্ত হিট। সেই থেকে বহু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অভিনেতা। বেশ কয়েকদিন পর্দা থেকে ছুটি নিয়েছিলেন রাহুল। তবে এখন স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’তে রাজার চরিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের মন জিতে নিয়েছেন তিনি।

এখন ধারাবাহিকের পছন্দের জুটি রাজা-মাম্পি। তবে একসময়ে তারকা ইমেজ নিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও দিন কয়েক পর হারিয়ে গিয়েছিলেন রাহুল। সম্প্রতি এক সাক্ষাৎকারে অকপটেই অভিনেতা জানান, তার জন্য দায়ী তিনি নিজেই।

rahul banerjee

বাবা চলে যাওয়ার পর অসম্ভব গাঁজার নেশা ধরেছিলেন তিনি। বাজে ভাবে নষ্ট করেছিলেন সময়। তবে রাহুল একথাও স্বীকার করে নেন, সেই সময় তারকা ইমেজের জন্য যে সমস্ত চুমকি জামা পরা লোকজনের সঙ্গে তাকে মিশতে হত, তা তার স্বভাব বিরুদ্ধ ছিল।

rahul banerjee raja mampi deser mati

বিয়ে প্রেমের প্রসঙ্গেও কোনো রাখঢাক রাখেননি অভিনেতা। আসলে পর্দায় রাহুল মাম্পির জুটি এতটাই হিট যে অনেকের মনেই প্রশ্ন মাম্পি অর্থাৎ রুক্মার সঙ্গে রাহুলের প্রেমের সম্পর্ক কিনা। এর উত্তরে তিনি হেসে জানান, রুক্মা তার থেকে প্রায় ১০ বছরের ছোট৷ পর্দার বাইরে তারা কেবলই ভালো বন্ধু এর চেয়ে বেশি কিছু নয়। কিন্তু ছোট হলেও রুক্মা যে দুর্দান্ত শিল্পী তাও স্বীকার করে নিয়েছেন অভিনেতা।

sohoj rahul banerjee

ফের কবে বিয়ে করবেন জিজ্ঞেস করায় রাহুল জানান,’আগে একটা বিয়ে থেকে নিস্তার পাই’। প্রসঙ্গত, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাহুল। কিন্তু সেই বিয়ে সুখকর হয়নি। করোনার জন্য আটকে রয়েছে ডিভোর্স -ও। তবে তাদের একমাত্র ছেলে সহজ অভিনেতার খুবই আদরের।

Related Articles

Back to top button