ছবিবিনোদনভাইরালসিনেমা

প্রথম প্রেম কি ভোলা যায়! স্মৃতির পাতা থেকে প্রিয়াঙ্কার সাথে তোলা ছবি শেয়ার করলেন রাহুল

বাঙালি অভিনেতা রাহুল ব্যানার্জি (Rahul Banerjee)। সিনেমা দিয়ে অভিনয় জগতে পরিচিতি পেলেও বর্তমানে অভিনেতা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন কেড়েছেন। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘দেশের মাটি’তে অভিনয় করছেন রাহুল। মূলত নোয়া-কিয়ান দিয়ে শুরু হলেও সিরিয়ালে রাজা-মাম্পি জুটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। রাজার চরিত্রে রয়েছেন রাহুল আর মাম্পির চরিত্রে রয়েছেন রুকমা রায় (Rukma Roy)। সেই কারণেই লকডাউনের মধ্যে বিনোদনের রসদ খুঁজে পেয়ে সিরিয়াল ও রাহুল দুজনেরই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

তবে, কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন রাহুল। বর্তমানে করোনা আক্রান্ত হবার কারণে বাড়িতেই রয়েছেন অভিনেতা। বাড়িতে একাই আছেন রাহুল, যেন নিভৃতবাসে আছেন। তবে একা থাকলে হাজারো চিন্তা ভাবনার মধ্যে দিয়ে পুরোনো দিনের মধুর স্মৃতি আমাদের সকলেরই মনে ভেসে ওঠে। রাহুলের ক্ষেত্রেও সেটার ব্যতিক্রম হয়নি। বাড়িতে থেকেই একদশক আগের স্মৃতিতে ভেসেছেন অভিনেতা।

২০০৮ সালে টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিটা সকলেরই মনে আছে আশা করি! ছবিতে রাহুল ও প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) দুর্দান্ত অভিনয় লক্ষ লক্ষ দর্শকের মন জয় করেছিল। আর এটাই ছিল রাহুল-প্রিয়াঙ্কার প্রথম বড় পর্দার ছবি তাও একেবারে সুপার হিট। ছবিতে রাহুলের নাম ছিল কৃষ্ণ আর প্রিয়াঙ্কার নাম ছিল পল্লবী। পল্লবী ছিল বড়লোক বাড়ির একমাত্র মেয়ে আর কৃষ্ণ সামান্য একজন মোটর মেকানিক।

সম্প্রতি সেই ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটি দৃশ্যের ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন রাহুল। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। ছবিতে এক দশকের বেশি সময় পেরিয়ে রাহুল-প্রিয়াঙ্কা জুটিকে দেখতে পাওয়া যাচ্ছে। ছবি ভাইরাল হতেই বহু অনুগামীরা জানিয়েছেন এই ছবি থেকেই তারা রাহুল আর প্রিয়াঙ্কার ফ্যান হয়ে গিয়েছেন। তবে ছবিতে এক হতে না পারলেও বাস্তবে কিন্তু এক হয়েছিলেন রাহুল প্রিয়াঙ্কা। বিয়ে করেছিলেন দুজনে, কিন্তু তাদের বৈবাহিক সম্পর্ক বর্তমানে ভাঙতে বসেছে।

যেমনটা জানা যায় প্রিয়াঙ্কার সাথে প্রেমে পরেই বিয়ে সারেন অভিনেতা। তাদের একটি সন্তান রয়েছে যার নাম সহজ। কিন্তু বিয়ের সম্পর্কটা টেকেনি, কিছু বছর পরেই ভাঙ্গন ধরেছে প্রেমের সম্পর্কে। এরপর আলাদা হয়ে যান দুজনে। আইনি মতে বিবাহবিচ্ছেদ হয়নি এখনো তবে সম্পর্ক জোড়া লাগেনি এখনো। ছবি শেয়ার করে রাহুল ক্যাপশনে লিখেছেন, ‘জুটিতে,দুটিতে’।

রাহুলের এই ক্যাপশন দেখে এক নেটিজেন লিখেছেন, ‘আবার কী একসাথে হওয়া যায় না ?অন্তত সহজের কথা ভেবে ? ধৃষ্টতা মার্জনা করবেন’। অর্থাৎ দর্শকদের মনে যে রাহুল ও প্রিয়াঙ্কার সেই প্রেমকাহিনী আজও গেথে আছে সেটা বলার অপেক্ষা রাখে না। তাই একজন নয় অনেকেই অভিনেতাকে অনুরোধ করেছেন আবার কি সম্পর্কটা জোড়া লাগানো যায় না? অবশ্য কিছুজন এই ছবিটিকে সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত হিসাবেও দেখছেন।

Related Articles

Back to top button