বিনোদনসিরিয়াল

ধারাবাহিক শেষ হলেও কমছেনা প্রেম! রুকমাকে নিজের “বিবি নং ওয়ান” বলে স্বীকার করে নিলেন রাহুল

‘দেশের মাটি’ শেষ হয়ে ইতিমধ্যেই সেই স্লটে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। কিন্তু রাজা-মাম্পি জুটিকে এত সহজে ভোলার ক্ষমতা যে দর্শকদের নেই। রাহুল রুকমার শেষ লাইভ দেখে দর্শকরা কাতর কন্ঠে বলে উঠেছিলেন, ‘শেষ কেনো লিখলে ? শেষ না ! এর শেষ হতে পারে না ! সব কিছুর শেষ হয় না ! আমার রাজা মাম্পির গল্পের শেষ হবে না ! শেষ হতে পারে না ! ওরা চীরন্তন ! আমাদের মনের মধ্যে চীরন্তন হয়ে থাকবে ! যত্ন সহকারে গুছিয়ে রেখে দেবো !’ সিরিয়ালে রাজার চরিত্রে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray)। টিভির পর্দায় তাঁদের সম্পর্কের রসায়ন এক অন্য মাত্রা পেয়েছে।

গত ২৬ শে অক্টোবর শেষ হয়েছে ধারাবাহিকের শ্যুটিং, আর শেষ সম্প্রচার হয়েছে ৩১শে অক্টোবর। তাই দেশের মাটির অসংখ্য দর্শকদের মন খারাপ। অবশ্য শুধুই যে দর্শকদের মন খারাপ তা কিন্তু নয়, মন খারাপ রাজা-মাম্পি জুটির। এই কয়েকদিনে দর্শকদের থেকে অশেষ ভালোবাসা পেয়েছেন রাম্পি জুটি, আর সেই কারণেই গত কয়েকদিন বিষন্নই ছিলেন রাহুল রুকমা।

 

পর্দার রাজা-মাম্পি কিন্তু পর্দার বাইরেও দারুণ বন্ধু। দু’জন দুজনকে কার্যত চোখে হারায়। শ্যুটিং এর আগে একটি লাইভে এসে এই জনপ্রিয় জুটি বলেছিলেন, “চারিদিকে প্রচুর মন খারাপের স্রোত বইছে কারণ দেশের মাটি শেষ হয়ে যাচ্ছে। ” তবে তার বক্তব্য, All good thing comes to an ends… অর্থাৎ সব ভালোরই শেষ রয়েছে, তাই “দেশের মাটির” ও শেষ রয়েছে। এমনকি, রুকমাকে জড়িয়ে রাহুল প্রকাশ্যেই বলেছিলেন, ” এই পাগলিটাকে আমি যে কী ভালোবাসি। ওকে খুব মিস করব”। এরপর গোটা লাইভ জুড়েই দর্শকদের সঙ্গে গল্প আড্ডায় মাততে দেখা যায় তাদের।

স্বভাবতই দর্শকদের মতো মন খারাপ রাম্পি জুটিরও। তাই নিজেদেএ পাশাপাশি দর্শকদের মনও ভালো করতে রাহুলের সঙ্গে রিল বানালেন রুকমা। তাও যেমন তেমন গানে না, এক্কেবারে ‘বিবি নং ওয়ান’। আর ফের রাজা মাম্পিকে একসাথে দেখে মন ভালো হয়ে গিয়েছে অনুরাগীদেরও।

 

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles

Back to top button