বিনোদনসিরিয়াল

এই ভালোবাসা চাইনা! দেশের মাটির নোয়াকে অপমানের বিরুদ্ধে গর্জে উঠলেন রাজা ওরফে রাহুল ব্যানার্জি

বর্তমানে বাংলা টেলিভিশনে যে সিরিয়ালগুলো চলছে তাদের মধ্যে অন্যতম হল দেশের মাটি (Desher Mati)। সিরিয়াল নোয়া-কিয়ানের (Noa – Kian) গল্প দিয়ে শুরু হলেও বর্তমানে সিরিয়ালে রাজা (Raja) -মাম্পি (Mampi) জুটিও বেশ জনপ্রিয়। বাকি সিরিয়ালের তুলনায় সিরিয়ালে একাধিক জুটি মিলে যে সুন্দর গল্প তৈরী করেছে সেটি দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে।

সিরিয়ালে রাজার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee) আর অন্যদিকে মাম্পির চরিত্রে দুর্দান্ত অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায় (Rukma Roy)। এই জুটি দর্শকদের কাছে তুমুল ভালোবাসা কুড়িয়েছে।

কিন্তু এই ভালোবাসা রাজা মাম্পিকে দিতে গিয়ে এই ধারাবাহিকের অন্য দুই চরিত্র কিয়ান নোয়া এবং কিয়ানকে সহ্য করতে হয়েছে অনেক অপমান। বিশেষ করে নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাসকে। কারোর কারোর মত শ্রুতির গায়ের রঙ শ্যামলা বলে তাকে নায়িকা হিসেবে মানায়না। অথচ তার জন্য রাজা মাম্পির চরিত্র কম গুরুত্ব পাচ্ছে ধারাবাহিকে। অথচ ‘দেশের মাটি’ একটি পরিবারের গল্প, এখানে সব চরিত্ররাই সমান গুরুত্বপূর্ণ।

এই বিষয়ে এবার মুখ খুললেন ধারাবাহিকের রাজা ওরফে রাহুল ব্যানার্জি। এদিন রাহুল একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে দর্শকদের উদ্দেশ্যে বার্তা দেন, তাকে ভালোবাসতে হলে যদি সহ অভিনেতা অভিনেত্রীদের অপমান করতে হয় তবে সেই ভালোবাসা তিনি চাননা।

এরপর তিনি সাফ আরও জানান, এক শ্রেণীর দর্শকেরা যেভাবে শ্রুতিকে অপমান করে চলেছেন সেটি গ্রহণযোগ্য নয়। রাহুলের পোস্টে এই পোস্টে শ্রুতিকেও কমেন্ট করতে দেখা গিয়েছে। শ্রুতি জানিয়েছেন রাহুলের মত সহ-অভিনেতা পাশে থাকলে এমন অনেক কটূ কথাই তিনি সহ্য করে নিতে পারবেন।

Related Articles

Back to top button