খবরবিনোদনসিনেমাসিরিয়াল

সিনেমা থেকে বাদ দিয়েছেন পরিচালক, ‘F**K you’ বলে প্রকাশ্যে গালিগালাজ করলেন রাহুল ব্যানার্জী

টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee)। প্রথম ছবি ‘চিরদিনই তুমি যে আমার’ এই দর্শকদের থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। এরপরেও বেশ কিছু ছবিতে অভিনয় করছিলেন। শেষে লম্বা বিরতির পর ‘দেশের মাটি (Desher Mati)’ সিরিয়ালের জেরে আবারো দর্শকদের মন জিতে নেন অভিনেতা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে পরিচালককে গালাগালি দিতে দেখা গেল অভিনেতাকে।

দীর্ঘদিন অভিনয়ের থেকে আলাদা থাকায় ছোট পর্দা দিয়েই কাজ শুরু করছিলেন অভিনেতা। তবে ছোটপর্দায় রাজা-মাম্পির (Raja Mami) জুটি মন ছুঁয়ে গিয়েছে দর্শকের। তবে দর্শকদের মন ভেঙে দিয়ে শেষ হয়েছে সিরিয়াল। তবে সম্প্রতি নিজের কু মন্তব্যের জেরে সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন অভিনেতা। যদিও বরাবরই ঠোঁটকাটা হিসাবেই পরিচিত যিনি। যেটা বলার কোনো ভয় না করেই সোজাসাপটা জানিয়ে দেন।

Rahul Arunoday Banerjee

সিরিয়ালের পরে একটি সিনেমার কাজ পেয়েছিলেন অভিনেতা। পরিচালক সুব্রত সেনের (Subrata Sen) আগামী ছবি ‘প্রজাপতি’ এর জন্য হয়তো অভিনয় করতেন তিনি। কিন্তু সেই সিনেমা থেকে বাদ পড়েছে রাহুলের নাম। এই ঘটনায় ক্ষুদ্ধ হয়ে সোশ্যাল মিডিয়াতে একপ্রকার ক্ষোভের বহিঃপ্রকাশ হয়েছে।

পরিচালক সুব্রত সেন ‘প্রজাপতি’ ছবির শুটিঙের সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেই পোস্টেই অভিনেতা মন্তব্য করেছেন, ‘বাহ একজন অভিনেতা তোমার ফোন ধরেনি বলে তাকে তুমি পাবলিকলি শেম করতে পারো। আমাকে পাল্টে দেবার সময় জানানোর সৌজন্যবোধ টুকু দেখাবার প্রয়োজনবোধ করো না। ‘F**k you’ আর তোমার ডবল স্ট্যান্ডার্ডকে’।

যার উত্তরে পরিচালক ক্ষমা চেয়েছেন অভিনেতার কাছে। বলেছেন তার উচিত ছিল ফোন করে নেওয়া। তবে ছোট চরিত্রের জন্য রাহুলের মত অভিনেতাকে তিনি কাস্ট করতে চাননি, তাই ফোন করেননি। অবশ্য রাহুলের মন্তব্যের উত্তরে টলিউডের প্রযোজক একপ্রকার কটাক্ষের সুর তুলেছেন। রানা সরকারের মতে, অনেকেই দ্বিচারিতা করে বেড়াচ্ছে চারিদিকে। এমন অনেকে আছে যারা সন্তান জন্ম দেবার পর তাকে বড় করার নূন্যতম দায়িত্ব নেয় না অথচ মন্তব্য করে।

Related Articles

Back to top button