গসিপবিনোদনসিরিয়াল

রাতে ফোন করলেও পাই সন্দীপ্তাকে, আর প্রিয়াঙ্কা বিয়ে করলে আমি পুরোহিত হব! অকপট উত্তর রাহুলের

টলিউডে তথা বাংলা সিরিয়ালের জগতে বর্তমানে অতিপরিচিত মুখ রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee)। দেশের মাটি সিরিয়ালের রাজা-মাম্পি (Raja-Mampi) জুটির রাজা চরিত্রে তার অভিনয় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের মতে রাজা-মাম্পি জুটি হল বেস্ট প্রেমিক জুটি। যেকারণে পর্দার মাম্পি চরিত্রের অভিনেত্রী রুকমা রায়ের (Ruqma Roy) অভিনেতার প্রেমের জল্পনা রয়েছে বিস্তর। এবার সেই জল্পনার প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা রাহুল নিজেই।

রুকমার সাথে প্রেমের গুজবের সম্পর্কে জিজ্ঞাসা করতেই খানিক হেসে ফেলেন রাহুল। তিনি বলেন এই প্রসঙ্গে কথা উঠলেই শুটিং ফ্লোরে সবার মুখেই হাসি চলে আসে। আমরা ভালো বন্ধু, বন্ধুত্ব আর প্রেম এক নয়। দর্শকেরা অনেকটাই ভালোবেসে ফেলেছে রাজা মাম্পি জুটিকে বুঝতে পারছি। তবে সত্যি বলতে কি লুকিয়ে কোনো কাজ করিনি, প্রেম করলেও সকলকে জানিয়েই করব।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

চিরদিনই তুমি যে আমার ছবিটি দিয়ে পরিচিত পেয়েছিলেন রাহুল। ছবির নায়িকা প্রিয়াঙ্কা সরকারকেই (Priyanka Sarkar) ভালোবেসে বিয়ে করেছিলেন রাহুল। বিয়ের পর তাদের এক ছেলেও হয়, নাম সহজ। কিন্তু বিয়ের সম্পর্ক টেকেনি বেশিদিন। সম্পর্কে ফাটলের জেরে আজ দীর্ঘদিন ধরেই আলাদা রাহুল-প্রিয়াঙ্কা। বর্তমানে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তবে সিঙ্গেল হিসেবে নিজেকে ভালোই লাগে রাহুলের।

প্রিয়াঙ্কা যদি ভবিষ্যতে কাউকে ভালোবেসে বিয়ে করতে চান তাহলে কি করবেন রাহুল? এই প্রশ্নের উত্তরে অকপট জানিয়েছেন ওর যদি কাউকে পছন্দ হয় তাহলে তো ভালোই। বিয়ে করুক ভালো থাকুক, আমি নিজেই সেই বিয়ের পুরোহিত হবে। বাড়ুজ্জে আমি, এই বলে নিজেই হেসে ওঠেন অভিনেতা।

rahul banerjee sandipta sen

সম্প্রতি আরো একটি কানাঘুষো শোনা গিয়েছিল। অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) সাথে নাকি প্রেমের সম্পর্ক রয়েছে রাহুলের। এই বিষয়ে রাহুল জানান, আমরা ভালো বন্ধু তাছাড়া আমাদের বাড়িও খুবই কাছাকাছি। তাছাড়া যেকোনো প্রয়োজনে পাশে পাই সন্দীপ্তাকে। রাতে ফোন করলেও পাশে পাই সন্দীপ্তাকে। তবে একসাথে দেখাযায় মানেই যে আমরা প্রেম করছি তা কিন্তু নই। আমি সিঙ্গেল এটা ঠিক, তবে রেডি টু মিঙ্গেল নই। সিঙ্গেল হিসাবেই বেশ ভালো আছি আমি।

Related Articles

Back to top button