খবরবিনোদনসিনেমাসিরিয়াল

জীবন দিয়েও বাঁচাবেন একাধিক প্রাণ! মরণোত্তর অঙ্গদানের অঙ্গীকার করলেন অভিনেতা রাহুল

দেশের মাটি সিরিয়ালের সূত্রে বর্তমানে টলিপাড়ায় বেশ পরিচিত ও জনপ্রিয় রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Bandhoypadhyay)। সিরিয়ালে রাজার চরিত্রে অভিনয় করেছেন রাহুল। তবে ইতিমধ্যেই রাজা আত্মহত্যা করেছে দেখানো হয়েছে সিরিয়ালে। মুল চরিত্র নোয়া-কিয়ানকে টপকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে রাজা-মাম্পি জুটি। এর কারণ অভিনেতার দক্ষ অভিনয়  যেটা গল্পটিতে আরো প্রাণ ঢেলে দিয়েছিল।

টলিউডের বিখ্যাত এই অভিনেতা পরিচিতি পেয়েছিলেন ‘চিরদিনই তুমি যে আমার’  ছবিটির মধ্যে দিয়ে। বাস্তব জীবনের এক প্রেমের গল্প যেটা পর্দায় দেখানো হয়েছিল। ছবিটি দেখার পর ব্যাপক সাড়া পড়েগিয়েছিল। এমনকি ছবিতে তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী প্রিয়াঙ্কাকেই বাস্তবে বিয়েও করেছিলেন রাহুল। বিয়ের পর একটি পুত্র সন্তানও হয়েছে তাদের, নাম সহজ। তবে প্রেম থেকে বিয়ের সম্পর্কে ছেদ পড়েছে বর্তমানে বিচ্ছেদের মামলা চলছে তাদের দুজনের মাঝে।

rahul banerjee raja mampi deser mati

মাঝে অভিনয় জগতে একেবারেই দেখা যায়নি রাহুলকে। দীর্ঘদিন পর দেশের মাটি সিরিয়ালের হাত ধরেই আবার অভিনয়ে ফিরেছেন রাহুল। আর অভিনয়ে ফিরেই বাজিমাত করেছেন। তবে এবার আবারও একটি নজিরবিহীন সিদ্ধান্ত নিয়ে বসলেন অভিনেতা। নিজের সেই সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন একটি পোস্ট করে।

Rahul Arunoday Banerjee

এখন অনেকের মনেই প্রশ্ন জগতে পারে কি সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা! তাহলে বলি, মরণোত্তর অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন রাহুল। নিজের ফেসবুক প্রোফাইলে অঙ্গীকারের শংসাপত্রের একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা।যেখানে লেখা রয়েছে আগামী চার সপ্তাহের মধ্যেই  একটি ই-কার্ড পেয়ে যাবেন তিনি। সেটিকে সাথে রাখতে হবে, আর তার মারা যাবার পর তার অঙ্গদানের সিদ্ধান্ত নিতে পারবে তার পরিবার।

অভিনেতার এই নজিরবিহীন সিদ্ধান্ত দেখে অনেকেই ভালোবাসার কথা জানিয়েছেন। ইতিমধ্যেই হাজারো মানুষ অভিনেতার এই পোস্টটি দেখেছেন ও এমন একটি দুর্দান্ত সিদ্ধান্ত নেবার জন্য অনেক শুভ কামনা জানিয়েছেন। আসলে বরাবরই বাকীদের থেকে একটু আলাদাই রাহুল অরুণোদয় বন্ধুপাধ্যায়। সম্প্রতি মাধ্যমিকের রেজাল্ট নিয়ে খিল্লি শুরু হলেও অভিনেতা এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

Related Articles

Back to top button