ভাইরালভিডিও

ডান্স প্লাসের মঞ্চে বিচারক শক্তি মোহনকে চুমু রাঘব জুয়েলের! দেখুন ভাইরাল ভিডিও

জনপ্রিয় টিভি রিয়ালিটি শো  ‘ডান্স প্লাস (Dance Plus)’। ভারতের সব থেকে বেশি জনপ্রিয় ড্যান্স রিয়ালিটি শোএর মধ্যে অন্যতম হল এটি। এই মঞ্চে বিচারকের আসনে থাকেন গীতা কাপুর (Geeta Kapoor), পুনিত পাঠক (Puneet Pathak), শক্তি মোহন (Shakti Mohan), ধর্মেশ (Dharmesh), টেরেন্স (Terence) এদের মত বিশিষ্ট ব্যাক্তিত্বরা। এছাড়াও স্পেশাল ও পাওয়ারফুল জাজ হিসাবে রয়েছেন রেমো ডিস্যুজা। এই শো এর ভিডিও গুলি ব্যাপক ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়াতে।

ভারতের বিভিন্ন প্রান্ত থেকে খুঁজে খুঁজে বের করা হয় এই সমস্ত প্রতিবাদের। যাদের অনেকেই খুবই দারিদ্রতার সাথে সংঘর্ষ করেন নিজেদের প্রতিভা টুকু বাঁচিয়ে রাখার জন্য। ডান্স  প্লাসের মঞ্চ সেই সমস্ত প্রতিভাশীল ছেলে মেয়েদের নিজেদের জীবনের সেরা সময়টুকু পেতে সাহায্য করে। এখনো পর্যন্ত কয়েক শো প্রতিযোগী নিজেদের প্রতিভার প্রদর্শন করেছেন এই ডান্স প্লাস রিয়ালিটি শোতে।

তবে, শুধুই যে ড্যান্সই হয়  এই মঞ্চে তা কিন্তু নয়। শো এর হোস্ট রাঘব জুয়েল (Raghab Juyal) একেবারে মাতিয়ে রাখেন রিয়ালিটি শোএর মঞ্চটাকে। রাঘব নিজেও কোনো প্রতিযোগীর থেকে কম নয়। প্রতিযোগী থেকে শুরু করে বিচারক সকলের সাথে মজা হাসি ঠাট্টা করে থাকে রাঘব। বিশেষত ডান্স প্লাসের বিচারক শক্তি মোহন এর প্রতি বিশেষ আকর্ষণ ছিল রাঘবের। আর শো চলাকালীন শক্তির সাথে ফ্লার্ট করার কোনো সুযোগই হাত ছাড়া করতো না সে।

সম্প্রতি রাঘব জুয়েল ও শক্তি মোহনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে শো এর এক প্রতিযোগীর পারফরমেন্সে খুশি হয়ে শক্তি মোহন স্টেজ উঠে আসেন তাকে কংগ্রাচুলেট করতে। তখনি দৌৰে এসে শক্তি মহানের গালে চুমু খেয়ে যায় রাঘব। এই ঘটনায় রেগে লাল হয়ে যায় শক্তি। ভিডিওতে ও দেখা যায়  শো এর ড্যান্স গুরু রেমো ডিস্যুজার থেকে শক্তি অনুমতি চান রাঘবকে মারার জন্য।

Related Articles

Back to top button