বিনোদনভিডিওসিরিয়াল

এটা ফুলশয্যা নাকি ছোট্ট করে রুম টুর! রাধিকা-পোখরাজের রোম্যান্স দেখে ‘খুনসুটি’ নেটিজেনদের

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। রোজকার ব্যস্ত জীবনে সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে না বাংলা সিরিয়ালপ্রেমি দর্শকদের। অবসর সময়ে রোজকার নিয়মে পছন্দের সিরিয়াল দেখা একপ্রকার অভ্যাসে পরিণত হয়েছে। দর্শকমহলে দিনে দিনে বাড়তে থাকা বাংলা সিরিয়ালের এই চাহিদার কথা মাথায় রেখে আনা হচ্ছে একের পর এক ভিন্ন স্বাদের সব সিরিয়াল।

এই মুহূর্তে স্টার জলসার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘এক্কাদোক্কা’ (Ekkadokka)।জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়ালে রাধিকা (Radhika) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি  অভিনেত্রী সোনামণি সাহা এবং তার বিপরীতে পোখরাজের (Pokhraj) চরিত্রে অভিনয় জনপ্রিয় টেলি অভিনেতা সপ্তর্ষি মণ্ডল।

Radhika Pokhraj flower bed moment goes viral

প্রসঙ্গত সোনামণি-সপ্তর্ষি দুজনেই বরাবরই খুব ভালো অভিনয় করেন। তাদের অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। তাই অল্পদিনেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে পর্দার রাধিকা-পোখরাজ জুটি।ইতিমধ্যেই দর্শকরা ভালোবেসে তাঁদের জুটির নাম দিয়েছে ‘রাধিরাজ’ (Radhiraj)। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই অতি নাটকীয়ভাবে ধারাবাহিকে বিয়ে হয়েছে নায়ক পোখরাজ আর নায়িকা রাধিকার।

সম্প্রতি বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে রাধিকা পোখরাজের বিয়ে, ফুলশয্যার (Flower Bed) পর্ব। সদ্য দেখা গিয়েছে রাধিকাকে নিজের হাতে মনের মতো করে ফুলের গয়না দিয়ে সাজিয়েছে পোখরাজ। আর বৌকে ফুলের গয়নায় দেখে একেবারে বাকরুদ্ধ হয়ে গিয়েছে পোখরাজ। এরইমধ্যে চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা হয়েছে রাধিকা পোখরাজের ফুলশয্যার মিষ্টি মুহূর্তের ভিডিও।

Radhika Pokhraj flower bed moment goes viral

রাধিকা পোখরাজের ফুলশয্যার এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্রসংগীত ‘ভালোবেসে সখি আমার নামটি লিখো তোমার মনের মন্দিরে’। এই  ভিডিও দেখে প্রশংসার পাশাপাশি শুরু হয়েছে ট্রোলিং। রাধিকার চারদিকে পোখরাজকে বারবার ঘুরতে দেখে একজন নেটিজেন লিখেছেন ‘এটা কি ফুলশয্যা নাকি ছোট্ট করে রুম টুর’! আবার একজন লিখেছেন ‘বিয়ের সময় কি সাত পাক কমপ্লিট হয়নি! ফুলসজ্জায় বাকি পাক গুলো পোখরাজ কমপ্লিট করছে’।

Related Articles

Back to top button