বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

হাজারো বাধা শেষে শুভ পরিণয়, ফুলশয্যায় অন্তরঙ্গ মুহূর্তে রাধিকা-কর্ন, দেখুন ভাইরাল ভিডিও

বছরের শুরু থেকেই  চলছে বিয়ের মরশুম। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা সকলেই মেতে রয়েছেন বিয়েতে। এমনকি সিরিয়ালেও বাদ পড়েনি বিয়ের মরশুম। বাংলা সিরিয়ালের জনপ্রিয় সিরিয়াল ‘কি করে বলবো তোমায় (Ki Kore Bolbo Tomai)’ তেও চলছে বিবাহ স্পেশাল পর্ব। সিরিয়ালের মূল চরিত্র হল রাধিকা ও কর্ন (Radhika Karna), দুজনের এক হবার পথে হাজারো বাঁধা বিপত্তি এসেছে। তবে শেষমেশ চার হাত হল রাধিকা ও কর্ণের, সিরিয়ালে এখন দুজনে স্বামী স্ত্রী।

রাধিকা কর্ণ Radhika Karna Ki Kore Bolbo Tomai Serial কি করে বলবো তোমায়

সিরিয়ালে রাধিকার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত ও কর্ণের চরিত্রে আছেন ক্রুশাল আহুজা। বাস্তবে দুজনের প্রেম কাহিনী আলাদা হলেও রইল লাইফে দুজনেই চুটিয়ে প্রেম করছেন। অন্তত দর্শকদের ধারণা তো তাই। সিরিয়ালে যতই বাধা বিপত্তি আসুক না কেন একে অপরের কাছে আসার উপায় ঠিকই বের করে নিচ্ছেন রাধিকা ও কর্ন।

কিছুদিন আগে সিরিয়ালে কর্ণের থেকে রাধিকাকে আলাদা করার জন্য অনেক চেষ্টাই করা হচ্ছিল। যদিও তাতে দমে যায়নি রাধিকা, অসুস্থ কর্ণের কাছে নার্স সেজেই পৌঁছে গিয়েছিল রাধিকা। আর নার্স হিসাবেই কর্ণের সাথে বন্ধ ঘরে রোমান্টিক মুহূর্ত কাটিয়েছিল। বন্ধ ঘরের রাধিকা ও কর্ণের রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

রাধিকা কর্ণ Radhika Karna Ki Kore Bolbo Tomai Serial কি করে বলবো তোমায়

দর্শকদের মতে সিরিয়ালে রাধিকা কর্ণের প্রেম একেবারে জমে ক্ষীর। আর এবার বাধা বিপত্তি পেরিয়ে সাত পাকে বাধা পড়েছে রাধিকা ও কর্ন। বিয়ের পর বর্তমানে সিরিয়ালে দুজনের ফুলশয্যার পর্ব চলছে। আর ফুলশয্যায় দুজনেই দুজনের কাছাকাছি এসে একেবারে অন্তরঙ্গ মুহূর্তে কাটাচ্ছেন।

রাধিকা কর্ণ Radhika Karna Ki Kore Bolbo Tomai Serial কি করে বলবো তোমায়

দুজনে একত্রে রোমান্টিক ড্যান্স থেকে শুরু করে, চরম রোম্যান্স মজেছেন রইল লাইফে। আর এই রোম্যান্টিক ড্যান্স থেকে শুরু করে ফুলশয্যার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই তা ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by sneha (@karnika_is_my_love)

Related Articles

Back to top button