খবরবিনোদনসিনেমা

সেক্স ভিডিও ফাঁস হয়ে ড্রাইভার থেকে গার্ড সকলে চিনে ফেলে, বাড়ি থেকে বেরোতে পারতেন না রাধিকা!

বলিউড (Bollywood) অভিনেত্রী রাধিকা আপ্তে (Radhika Apte) এখন বেশ জনপ্রিয়। ছবিতে বোল্ড মুহূর্তে রাধিকার অভিনয় আলাদা মাত্রা এনে দেয় দৃশ্যগুলিকে। কমার্শিয়াল নাচ, গান, অ্যাকসন ছেড়ে ঘনিষ্ট মুহূর্তের ছবিতেই বেশি দেখা যায় অভিনেত্রীকে। আরো ভালোভাবে বলতে গেলে সেডাক্টিভ অভিনেত্রী (Seductive Actress) হিসাবেই ব্যাপক জনপ্রিয় রাধিকা আপ্তে।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী  ক্যামেরার সামনে নিজের নগ্ন হওয়ার প্রসঙ্গে কিছু কথা বলেছেন। যে কারণে ফের সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। ২০১৬ সালে একটি ছবি রিলিজ হয়েছিল যাওয়ার নাম ছিল ‘পার্চড’। সেই সময় নেটমাধ্যমে একটি নারীর নগ্ন ভিডিও ক্লিপ ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছিল। ভিডিওটি দেখে সকলেই মনে করেছিলেন যে রাধিকা আপ্তেই ছিলেন ওই ভিডিও ক্লিপে নগ্ন নারীর ভূমিকায়।

Radhika Apte রাধিকা আপ্তে

এই কারণে অভিনেত্রীকে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল। নেটমাধ্যমে ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে পড়ায় সমাজের কেউ নজরে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। অভিনেত্রী বলেন যে সেই সময় বাড়ি থেকে কিছুদিনের জন্য বেরোনো পর্যন্ত বন্ধ করে দিয়েছিলেন তিনি। আপনারা হয়তো ভাবছেন লোকে তাকে চিনে ফেলেছে তাই জন্য হয়তো। আসলে কিন্তু সেরকমটা নয় একেবারেই, অভিনেত্রীর মতে সেই সময় তার বাড়ির গার্ড থেকে শুরু করে ড্রাইভারের তার প্রতি দৃষ্টিভঙ্গিটাই পাল্টে গিয়েছিল।

Radhika Apte রাধিকা আপ্তে

লোকের সেই অদ্ভুত চাহনি আবার কেউ দৃষ্টি মেনে নিতে পারছিলেন না অভিনেত্রী। রাধিকা জোর গলায় সেই সময় বলেছিলেন যে ভাইরাল হওয়া ভিডিও ক্লিপের নগ্ন নারী তিনি নন। কিন্তু সেকথা বিশ্বাস করেনি বেশিরভাগেরই। যার কারণ হয়তো ‘পার্চড’ ছবিতে রাধিকার অভিনয়। ছবিতে এক যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছিলেন রাধিকা।আর  তার অভিনয় বেশ প্রসংশিত হয়েছিল ছবি সমালোচকমহলে।

Radhika Apte রাধিকা আপ্তে

অভিনেত্রীর মতে, যদি কোনো বুদ্ধিদীপ্ত লোক ছবি বা ভিডিওটিকে একটু ভালো করে দেখেন তাহলেই বুঝতে পারবেন যে সেখানে রাধিকা আপ্তে নয় অন্য কোনো এক নারী ছিল। কিন্তু সেই সময় এসব কথা বলেও কোনো লাভ হত না। কারণ লোকে তার কথা শুনতেন না বরং সময় নষ্ট হত। এদিকে পার্চড ছবিতে যৌনকর্মীর অভিনয়ের জন্য নগ্ন হয়েছিলেন অভিনেত্রী। তাই সব কিছু ইগনোর করে গিয়েছিলেন। জানা যায় রাধিকা বরাবরই চাইতেন শুধুমাত্র শারীরিক আর মুখের সৌন্দর্য না দেখিয়ে ছবিতে অন্যভাবে নিজেকে তুলে ধরতে সেই কারণেই এই ছবিটির জন্য রাজি হয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button