খবরছবিবিনোদনভাইরাল

Big Boss এর বাড়িতে রাধে মা, বিগ বসে এন্ট্রির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভারতীয় টেলিভিশনের অন্যতম বহুল চর্চিত এবং একইসাথে তুমুল বিতর্কিত অনুষ্ঠান ‘বিগ বস’ ফিরছে ১৪তম সিজন নিয়ে। ভাইজানের সঞ্চালনায় সম্প্রতি অন্যমাত্রা পেয়েছে এই শো। জানা গেছে, করোনা আবহে সতর্কতা মেনেই বিগবস হাউসে থাকবেন প্রতিযোগীরা।

সম্প্রতি প্রকাশিত একটি প্রোমোয় দেখা গেছে, বিতর্কিত আধ্যাত্মিক গুরু রাধে মা-কে। বিখ্যাত টেলিভিশন শোয়ের সাথে এনার নাম জড়ানোয় স্বভাবতই নিন্দার ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। ওই টিজারে বিভিন্ন সম্ভাব্য প্রতিযোগীর প্রতিদ্বন্দ্বীতার মাঝেই দেখা যায় বিগবস হাউসে প্রবেশ করছেন রাধে মা।

বিগবসের ওই সাম্প্রতিক প্রোমোয় দেখা যায় লাল শাড়ি পরিহিত রাধে মা হাউসে প্রবেশ করছেন। হাতে ত্রিশূল এবং চোখমুখের আধ্যাত্মিক অভিব্যক্তি যে যথেষ্ট রহস্যের সঞ্চার করেছে দর্শককুলের মনে, তা বলাই বাহুল্য। রাধে মায়ের আকস্মিক আগমনের ফলে যে চড়চড়িয়ে বাড়বে ভাইজানের শোয়ের টিআরপি, তা আগেই ভবিষ্যদ্বাণী করে দিচ্ছেন প্রোডাকশন হাউসের বিজ্ঞরা।

ভিডিওয় দেখা যায়, রাধে মা আর তাঁর সাঙ্গপাঙ্গদের হাউসে সাদরে অভ্যর্থনা জানাচ্ছেন স্বয়ং বিগবস। ভিডিওর ক্যাপশন লেখা দেখা যায়, “বিগবস হাউসে কার আশীর্বাদ বর্ষিত হবে এইবার? জানতে চোখ রাখুন ৩রা অক্টোবর শনিবার, রাত ৯টা। বিগবস গ্র্যান্ড প্রিমিয়ার ১৪।”

যদিও দর্শকদের প্রশ্নের কোনো উত্তর রাধে মায়ের গলায় শোনা যায়নি। বিগবসকে আশীর্বাদ দিলেও তিনি এটা অন্তত পরিষ্কার করেননি যে এবারের সিজন ১৪-এ তিনি প্রতিযোগী কি না। এখন অপেক্ষা শুধু সময়ের।

Related Articles

Back to top button