বিনোদনভাইরালভিডিওসিনেমা

অপরাধী রে! পুজোর আগেই Didi No 1-এর মঞ্চে ইশার ‘কাছের মানুষ’-এর নাম ফাঁস করলেন রচনা

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। সারা সপ্তাহ ধরেই এই রিয়েলিটি শোতে বাংলার নানা প্রান্ত থেকে নিজেদের জীবন সংগ্রামের লড়াকু কাহিনী শোনাতে আসেন বিভিন্ন পেশার সাথে যুক্ত দিদিরা। যা অসংখ্য মানুষের কাছে অনুপ্রেরণামূলক। তবে শুধু সাধারণ মানুষই নয় মাঝেমধ্যেই দিদি নাম্বার ওয়ান (Didi No 1)-এর মঞ্চে খেলতে আসেন সেলিব্রেটিরাও।

শুরু থেকে এই শো-কে এক অন্য মাত্রা দিয়েছেন টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের অনবদ্য সঞ্চালনা। যা এককথায় মুখ করে বাংলার দর্শকদের। প্রসঙ্গত ইদানিং সিনেমার প্রচারের জন্য রিয়েলিটি শো এর মঞ্চে গিয়ে হাজির হওয়া অত্যন্ত প্রচলিত একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। তেমনই গতকাল  অর্থাৎ মহালয়ার (Mohaloya) দিন কাছের মানুষ সিনেমার প্রমোশনে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হয়েছিলেন সুপারস্টার দেব অধিকারী (Dev Adhikari) এবং টলিউডের ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

এদিন ‘দিদি নাম্বার ওয়ানের মঞ্চে সানডে ধামাকা এপিসোডে হাজির হয়েছিলেন ‘কাছের মানুষ’ সিনেমার এক ঝাঁক অভিনেত্রীরাও। তাদের মধ্যেই অন্যতম ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা (Isha Saha)। কাছের মানুষ সিনেমায় দেবের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন ইশা। সম্প্রতি সিনেমার প্রমোশনে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে এসেছিলেন বাংলার ‘বং ক্রাশ’ ইশা।

আজকের তরুণ প্রজন্মের মধ্যে এই অভিনেত্রীর নজরকাড়া  ফ্যান ফলোয়িং রয়েছে। সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই দেখা যায় প্রকাশ্যেই অনেকে প্রেম নিবেদন করছেন অভিনেত্রীকে। আর এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সকলের সামনে তাঁরই  হাটে হাঁড়ি ভাঙলেন  সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়। আজই  সোশ্যাল মিডিয়া গতকালের এই অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে  একটু একটু করে ইশার হাঁড়ির খবর বার করার চেষ্টা করছেন রচনা।  কিন্তু প্রথমেই রচনাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ইশা বলে ওঠেন কোন বার তিনি পারেননি এবারও তিনি পারবেন না। এরপরেই রসিকতা করে রচনা বলতে শুরু করেন নীল রঙ ইশার ভীষণ পছন্দ।  এরপরেই আরও  এক ধাপ এগিয়ে গিয়ে রচনা বলে ওঠেন ইদানিং ইশা ভীষণ ফেলুদা পড়ছেন। আসলে হাবে ভাবে রচনা যে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের কথাই বোঝাতে চেয়েছেন একথা ঈশার অনুরাগীরা বেশ ভালো মতোই বুঝে গিয়েছেন।

একথা ভিডিওর কমেন্ট সেকশনে উঁকি দিলে বোঝা যায়। আবার অনেকেই বিবাহিত ইন্দ্রনীল সেনগুপ্তের সাথে ইশার সম্পর্ক কে সাপোর্ট করায় পরকীয়া নিয়ে এক হাত নিয়েছেন রচনাকে। প্রসঙ্গত কিছুদিন আগেই  অভিনেত্রী বরখা  দত্তের সাথে দীর্ঘদিনের দাম্পত্য জীবনের চির ধরে ইন্দ্রনীল সেনগুপ্তের।  সেই থেকেই টলিউড অভিনেত্রী ইশা সাহার সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায় টেলিপাড়ায়। আর এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চের রচনার রসিকতার পর সেই জল্পনাই যেন মাথা ছাড়া দিয়ে উঠলো আরও  একবার।

Related Articles

Back to top button