বিনোদনসিনেমা

সুদীপাকে না পসন্দ দর্শকদের! আবদার রাখতে বাবা হারানোর শোক নিয়েই দিদি নং ১ এর মঞ্চে ফিরছেন রচনা

মনের মধ্যে চাপা কষ্ট আর মুখে হাসি নিয়েই আজ থেকে ফের একবার শুটিংয়ে ফিরলেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা ব্যানার্জী। গত ১৫ই নভেম্বর রবিবার প্রয়াত হয়েছেন অভিনেত্রীর বাবা রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায় (Rabindranath Banerjee)। অকালে বাবাকে হারিয়ে শোকে পাথর হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এই পরিস্থিতিতে হাসি ঠাট্টা করার মতো মনের অবস্থা ছিল না তার।

তাই প্রিয় দিদির মনের অবস্থা বুঝে বিকল্প ব্যবস্থা করেছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। এই কঠিন পরিস্থিতিতে রচনার পাশে দাঁড়িয়েছিলেন সুদীপা। তাই রচনার অনুপস্থিতিতে তার ঘর অর্থাৎ দিদি নাম্বার ওয়ানের মঞ্চ সামলেছেন সুদীপা বন্দোপাধ্যায় এবং সৌরভ দাস। কিন্তু গত প্রায় এক দশক ধরে জনপ্রিয় শো- দিদি নং ওয়ানের সঞ্চালকের ভূমিকায় সকলে রচনা ব্যানার্জিকে দেখেই অভ্যস্ত।

তাই তার জায়গায় সুদীপা কে কিছুতেই মেনে নিতে পারছিলেন না দর্শকরা। তাই মানসিক ভাবে এখনও বিপর্যস্ত হলেও দর্শকদের আবদারেই আজ থেকেই দিদি নাম্বার ওয়ানের শুটিংয়ে ফিরে এসেছেন তিনি। শনিবার সাত সকালে দিদি নম্বর-১ এর আউটডোর সেটে হাজির হয়ে দর্শকদের উদ্দেশ্যে ভিডিয়ো বার্তা দিয়েছেন সবার প্রিয় দিদি।এমনিতে সর্বক্ষণ হাসিখুশি থাকেন অভিনেত্রী। তবে এদিন তাঁর প্রণোচ্ছ্বল হাসি আর খুঁজে পাওয়া গেল না।

বাবাকে হারানোর শোক চেপে ক্যামেরার সামনে তিনি বলেন, ‘আপনারা সবাই জানেন এই কদিন কেন আমি আসতে পারিনি।অনেকদিন পর সেটে ফিরলাম, এটা ঘরে ফিরে আসার মতোই। আশা করি সবাকেই আবার আনন্দ দেব’। এই কদিন তার অনুপস্থিতিতে দিদি নম্বর ১ এর সঞ্চালনার দায়িত্ব সামলেছেন সুদীপা চট্টোপাধ্যায় ও  সৌরভ দাস। এদিন তাঁদেরকেও ধন্যবাদ জানিয়ে রচনা বলেন, ‘আমি নিশ্চিত গত ৫-৭ দিন আপনারা আমাকে মিস করেননি, ওরা খুব ভালোভাবে আমার কাজটা সামলেছে। আর যারা মিস করেছেন তাঁরা আমাকে অনেক মেসেজ করেছেন, সকলকে ধন্যবাদ’।

এদিন রচনা জানিয়েছেন অনুরাগীদের জন্যই এতো তাড়াতাড়ি ফিরে এসেছেন তিনি।সেইসাথে রচনা বললেন, ‘আমি মানসিকভাবে খুবই বিপর্যস্ত। কাজ তো করতে হবে। আমিও ফিরলাম, কারণ জীবনে কিছুই থেমে থাকে না। লাইফ মাস্ট গো অন… আমিও শ্যুটিংয়ে ফিরলাম। আজ থেকে শ্যুটিং করব’। জানা গেছে আগামী সোমবার থেকেই জি বাংলার পর্দায় আবারও ‘দিদি নম্বর ১’-এর সঞ্চালক হিসাবে পাওয়া যাবে রচনাকে।

Related Articles

Back to top button