বিনোদন

ছোট ড্রেস চোখে সানগ্লাস! বয়স যত বাড়ছে ততই যেন বাচ্চা হচ্ছেন রচনা ব্যানার্জি

টলিউড (Tollywood) অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee) র কাছে বয়স কেবলমাত্রই একটি সংখ্যা। গত কয়েকদশক ধরেই বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। সিনেমা থেকে ছুটি নিলেও ‘জি বাংলা’র জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং ওয়ান’ (Didi No 1)-এ সঞ্চালনার কাজ চালিয়ে যাচ্ছেন রচনা ব্যানার্জি।

সদ্য ৪৬ এ পা দিয়েছেন রচনা। কিন্তু তাকে দেখে তা বোঝার উপায়ই নেই। কারণ বয়সের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তার জেল্লা। ৪৬ এও তার গ্ল্যামারে বিন্দুমাত্র ভাটা পড়েনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী।

Rachana Banerjee

মাঝে মাঝেই নিজের উপর এক্সপেরিমেন্ট চালিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি, নীল শর্ট ড্রেস, খোলা চুল, আর সানগ্লাসে এক্কেবারে চনমনে মেজাজে ক্যামেরা বন্দী হলেন রচনা ব্যানার্জি। ক্যাপশনে লিখলেন, “আমি স্বাধীন ভাবেই চলতে পছন্দ করি”।

সম্প্রতি, শীতের সকালে ফুরফুরে মেজাজে গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী। আদুরে হাওয়ায় অভিনেত্রীর মুখে এসে পড়ছে উড়ো চুল। সবমিলিয়ে বিনা মেকাপে এই ফুরফুরে মেজাজে রচনার সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Rachana Banerjee

এককালে বাংলা ও ওড়িয়া চলচ্চিত্রে একচেটিয়া হিট ছবি দিয়েছেন অভিনেত্রী। এখন জি-বাংলায় তার জনপ্রিয় শো দিদি নং ওয়ান টি-আর-পির শীর্ষে থাকে। ছবি বিশেষ না করলেও এই শো যেন তাকে ছাড়া অচল।

Related Articles

Back to top button