বিনোদন

শুধু দিদি নয় আমি একজন মা-ও! কাজ সামলে ছেলেকে সময় দিতেও ভোলেননা অভিনেত্রী রচনা ব্যানার্জি

টলিউডের অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee) দিদি নং ১ (Didi No 1) এর জেরে আজ প্রতিটা বাঙালির কাছেই পরিচিত। একসময় একের পর এক দুর্দান্ত হিট ছবি দিয়ে মানুষের মন জয় করেছিলেন। এরপর এক দশকের বেশি সময় ধরে দিদি নং ১ এর দৌলতে সকলের অনেকটা কাছে মানুষে পরিণত হয়েছেন অভিনেত্রী। বর্তমানে দিদিনং ১ আর ছেলে নিয়েই বেশ রয়েছেন অভিনেত্রী।

রুপোলি পর্দা থেকেই অনেকদিন আগেই সরে গিয়েছেন অভিনেত্রী। টেলিভিশনের দৌলতেই দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়। আর দিদি নং ১, ছেলে প্রনীল আর নিজের নতুন শাড়ির ব্যবসা নিয়েই দিব্যি আছেন অভিনেত্রী। যদিও গতবছরের শেষে জীবনের অন্যতম প্রিয় মানুষ বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। আর বাবাকে হারিয়ে বর্তমানে ছেলে প্রনীলই অভিনেত্রীর সমস্ত কিছু।

একসময় দাপিয়ে করেছেন অভিনয়, কিন্তু মা হওয়ার পরেই ছেলেকে সময় দিতে ক্যামেরার সামনে আসাও এক্কেবারে কমিয়ে দিয়েছেন৷ অভিনেত্রী বিবাহিত হলেও স্বামীর সাথে থাকেন না। আজ থেকে নয় বহুদিন ধরেই স্বামীর থেকে আলাদা ছেলে নিয়েই সংসার করেন রচনা। তবে আজও বিচ্ছেদের পথে হাঁটেননি তিনি। সন্তানের মুখের দিকে চেয়েই বিবাহ বিচ্ছেদ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। রচনা চান না ছেলে প্রনীলকে ডিভোর্সি মায়ের সন্তান বলুক কেউ।

বাবার আদর সেভাবে পায়না রচনা পুত্র, তাই সুযোগ পেলেই ছেলেকে কোয়ালিটি টাইম দিতে ভোলেন না অভিনেত্রী। শ্যুটিং নিজের ব্যবসা নিয়ে বেজায় ব্যস্ত থাকেন অভিনেত্রী, তার ফাঁকে সময় পেলে সেটা কেবলমাত্র ছেলের জন্যই তোলা থাকে। আসলে ছেলেই তো তার বেস্ট ফ্রেন্ড৷ তাই ছুটির দিনে ছেলের সাথেই সময় কাটে অভিনেত্রীর।

এদিন ছেলেকে নিয়ে শহরের একটি নামজাদা রেস্তোরাঁয় গিয়ে অনেকটা সময় কাটিয়ে এসেছেন অভিনেত্রী৷ সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রচনা লিখেছেন, “ছেলের সাথে ডে আউট, খুব খুশি আমরা”। তার মাতৃত্বের প্রতি এই দায়িত্ব দেখে মুগ্ধ দর্শকেরা৷

Related Articles

Back to top button