বিনোদনভাইরালভিডিও

ক্যামেরার সামনে লাইভে এসে ক্ষমা চাইলেন দিদি নং ১ এর রচনা ব্যানার্জী!

বাঙালি অভিনেত্রী রচনা ব্যানার্জীকে (Rachana Banerjee) সকলেই কম বেশি চেনেন। দীর্ঘ কয়েক দশক ধরে বাঙালির বিনোদনের সাথে যুক্ত রয়েছেন অভিনেত্রী। এসময় টলিউডের সুপার হিট জুটি  ছিল প্রসেনজিৎ-রচনা জুটি। বর্তমানে জি বাংলার দিদি নং ১ রিয়্যালিটি শোতে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী মাঝে মধ্যেই নিজের নানান ছবি ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রাম থেকে শুরু করে ফেসবুকে।

সম্প্রতি ফেসবুক লাইভে এসেছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। আর লাইভ ভিডিওর শুরুতেই সকলের কাছে ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী। এবার আপনার মনে প্রশ্ন জাগতেই পারে যে কি এমন করে বসলেন রচনা! যার জন্য ভিডিওর শুরুতেই ক্ষমা চাইতে হল অভিনেত্রীকে।

rachana banerjee

ব্যাপারটা হল বাঙালির নতুন বছর আর্থার বাংলা নববর্ষ পেরিয়ে গিয়েছে অনেক আগেই। সেই দিন একাধিক সেলিব্রিটিরা নিজেদের মত করে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। কেউ ছবি শেয়ার করেছেন ও কেউ ভিডিও বার্তা শেয়ার করে নববর্ষের শুভেচ্ছাবার্তা দিয়েছেন। কিন্তু সেই সমস্ত সেলেব্রিটিদের তালিকায় বাদ পড়েছিল রচনা ব্যানার্জীর নাম। তাই ভিডিওর শুরুতেই সকলের কাছ থেকে ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী, পয়লা বৈশাখে নববর্ষের শুভেচ্ছা না জানাতে পারার জন্য।

এরপর সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী তার এই শুভেচ্ছা না জানানোর কারণ জানালেন। চলতে গাড়ির মধ্যে বসেই ভিডিও বানিয়েছিলেন রচনা।  ভিডিওটি রচনা বললেন, ‘কোনো এক টেকনিক্যাল সমস্যার কারণে নিজের অফিসিয়াল ভেরিফায়েড পেজ অ্যাকসেস করতে পারেননি অভিনেত্রী। সেই কারণেই কোনোরকম ছবি বা ভিডিও পোস্ট করতে পারেননি।

এরপর নতুন বছরের শুভেচ্ছার সাথে সকলকে সাবধান করলেন করোনা নিয়ে। অভিনেত্রী নিজের মাস্কটিকেও দেখালেন ক্যামেরার সামনে এনে। বললেন শুধুমাত্র ভিডিওটি বানানোর জন্যই মাস্ক খুলেছেন তিনি। সর্বত্রই মাস্ক ব্যবহার করছেন তিনি। আর সকলকেও মাস্ক ব্যবহারকরার পরামর্শ দিলেন অভিনেত্রী। সাথে অযথা ভিড়ের মধ্যে যাতে না যাওয়া হয় ও  প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়ার কোথাও বলেন রচনা।

Related Articles

Back to top button