খবরবিনোদন

‘গরিবের পেটে লাথি মেরে শাড়ির ব্যবসা!’ সঞ্চালনা ছেড়ে পুজোর আগে নতুন চমক দিলেন রচনা ব্যানার্জী

প্রতিটা বাঙালির ঘরে ঘরে বিকেল মানেই ‘দিদি নং ১’ (Didi No 1)। এক দশকের বেশি সময় ধরে সমান জনপ্রিয়তার সাথে চলছে এই রিয়্যালিটি শো। শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। একসময় নিজের অভিনয় দিয়ে জিতেছিলেন দর্শকদের মন। বর্তমানে দিদি নং ১ এর সঞ্চালিকা হিসাবে ঘরের মেয়ে হয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে সঞ্চালনা ছাড়াও নতুন একটি কাজ শুরু করেছেন অভিনেত্রী।

হ্যাঁ নিজের নামের ব্র্যান্ডে শাড়ি বিক্রি শুরু করেছেন তিনি। গতবছরই নিজের শাড়ির ব্যবসার কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। সঞ্চালনার পাশাপাশি অনলাইনে লাইভ এসে এক্সক্লুসিভ শাড়ি বিক্রি দুটোই দুর্দান্তভাবে সামলাচ্ছিলেন তিনি। অবশ্য শুরুতে অভিনেত্রীকে নেটিজেনদের একাংশের কটাক্ষের শিকার হতে হয়েছিল।

Rachana Banerjee Beauty Secrets

ছোট ব্যবসায়ীদের ব্যবসা ক্ষতিগ্রস্থ হবে তার জন্য এমনটাই অভিযোগ ছিল কিছু নেটিজেনদের। তবে কটাক্ষের প্রভাব ব্যবসায় পড়েনি, বরং দিব্যিই ব্যবসা এগিয়ে চলছে। তবে, শাড়ির ব্যবসা শুরু করে অনলাইনে লাইভ এসে শাড়ি বিক্রি করলেও নিজস্ব দোকান ছিল না রচনার। এদিকে সঞ্চালনার শুটিং থেকে বাড়ি সব সামলে একার পক্ষে শাড়ির ব্যবসা সামলানোও বেশ কঠিন হয়ে পড়ছিল।

তাই এবার নতুন উদ্যোগ নিলেন অভিনেত্রী। শাড়ি বিক্রি অনলাইনেই চলবে তবে এবার নিজেকে বিজনেস ওম্যান হিসাবে তৈরী করতে প্রস্তুত রচনা ব্যানার্জী। নিজের শাড়ির ব্যবসার নাম দিয়েছেন, ‘রচনাস ক্রিয়েশন’ (Rachana’s Creation)। তবে অন্য সেলেব ব্যবসায়ীদের থেকে অভিনেত্রীর শাড়ির ব্যবসা একটু আলাদা।

Rachana Banerjee new Saree Business

সাধারণ মধ্যবিত্ত থেকে বড়লোক সবার জন্যই থাকছে শাড়ি। যাতে সকলেই পছন্দের শাড়ি সহজেই কিনতে পারেন। সম্প্রতি নিজেই ফেসবুকে এসে নতুন অনলাইন অর্ডার পদ্ধতি থেকে শুরু করে অর্ডার করার নাম্বার শেয়ার করেছেন রচনা ব্যানার্জী। তবে এখানেই শেষ নয়, পুজোর আগে ‘রচনাস ক্রিয়েশন’ এর তরফ থেকে  শাড়ির এক্সিবিশনের আয়োজন করেছেন অভিনেত্রী।

৩১ শে জুলাই থেকে ‘লাবণ্যের ছয় গজ’ এ আয়োজন করা হয়েছে এই  এক্সিবিশনের। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। চাইলে এখনে গিয়ে নিজের পছন্দ মত শাড়ি কিনে আনতে পারেন। এদিন এক্সিবিশনের উদ্বোধনে উপস্থিত ছিলেন রচনা নিজেও। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি শেয়ার করেছিলেন।

Related Articles

Back to top button