ছবিবিনোদনভাইরাল

বয়সকে তুড়ি মেরে আজও একই ভাবে নজর কাড়ছেন রচনা ব্যানার্জি! মুহুর্তে ভাইরাল ছবি

অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee), নব্বইয়ের দশক থেকে আজও টলিউডের সুন্দরী  অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। তার সাথে দীর্ঘ ১ দশকের বেশি সময় ধরে ‘দিদি নং ১’ (Didi No 1) শোতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যার ফলে বাঙালির ঘরে ঘরে বেশ জনপ্রিয় অভিনেত্রী। সাথে সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। যদিও জন্মদিনের ছবি দেখে অভিনেত্রীর বয়স আন্দাজ করা মুশকিলই নয় বরং অসম্ভব। জন্মদিনে কখনো চামেলী তো কখনো কিশোরী সেজে তাকে লাগিয়ে দিয়েছিলেন রচনা ব্যানার্জী। সাথে মাথায় গাঁদা ফুল গুঁজে রানী মেরে সাথ ‘মাল ফুঁক ফুঁক লে’ গানে তুমুল নেচেছিলেন অভিনেত্রী।

তার কিছুদিন পরেই অভিনেত্রীকে দেখা গিয়েছে লালপরী রূপে ছুটি কাটাতে। দীর্ঘদিনের লকডাউনের বন্ধী জীবন ছেড়ে কোনো এক রিসোর্টে ছুটি উপভোগ করছিলেন অভিনেত্রী। সেদিন লাল রঙের ওয়ান পিস্ ফ্রক ড্রেস ও মাথায় টুপি দিয়ে একেবারে লাস্যময়ী রূপে জলাশয়ের ধরে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সাথে ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘তুমি যা তার জন্য গর্বিত হও’। সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে পড়েছিল সেই পোস্ট।

অভিনেত্রী বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। অভিনেত্রী গতকালই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজের একটি ছবি শেয়ার করেছেন অনুগামীদের সাথে। সেখানে একটি ওয়ান পিস ফ্রক ড্রেসে দেখা গিয়েছে রচনা ব্যানার্জী কে। তবে সেই ছবিতেও অভিনেত্রীকে দেখে তার বয়সের আঁচ মোটেও পাওয়া যাবে না। ছবিতে অভিনেত্রীকে দেখতে লাগছে একেবারে কিশোরীর মত। সাথে তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘  সর্বদাই ভরসা রাখা উচিত যে কিছু একটা দারুন ঘটতে চলেছে’।

যেমনি পোস্ট তেমনি ভাইরাল ছবি। মাত্র ১৩ ঘন্টাতেই ছবিতে লাইকের সংখ্যা পেরিয়েছে ১৩ হাজারেরও বেশি। সাথে রয়েছে প্রচুর মন্তব্য। সেখানে অনেক অনুগামীরাই তার রূপের প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button