খবরবিনোদন

ছেলের মুখ চেয়েই টিকে আছে বিয়ে! জন্মদিনে প্রণীলের জন্য পঞ্চব‍্যঞ্জন রাঁধলেন রচনা ব্যানার্জী

টলিউডের অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee) দিদি নং ১ (Didi No 1) এর জেরে আজ প্রতিটা বাঙালির কাছেই পরিচিত। একসময় একের পর এক দুর্দান্ত হিট ছবি দিয়ে মানুষের মন জয় করেছিলেন। এরপর এক দশকের বেশি সময় ধরে দিদি নং ১ এর দৌলতে সকলের অনেকটা কাছে মানুষে পরিণত হয়েছেন অভিনেত্রী। তবে সদাহাস্য রচনার জীবনের কিছু কাহিনী দর্ধকদের অনেকেরই অজানা।

রুপোলি পর্দা থেকেই অনেকদিন আগেই সরে গিয়েছেন অভিনেত্রী। টেলিভিশনের দৌলতেই দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়। আর দিদি নং ১, ছেলে প্রনীল আর নিজের নতুন শাড়ির ব্যবসা নিয়েই দিব্যি আছেন অভিনেত্রী। যদিও গতবছরের শেষে জীবনের অন্যতম প্রিয় মানুষ বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। আর বাবাকে হারিয়ে বর্তমানে ছেলে প্রনীলই (Praneel) অভিনেত্রীর সমস্ত কিছু।

Rachana Banerjee did not divorced because of son Praneel

৬ই জুলাই ছিল প্রনীলের জন্মদিন, আর ছেলের জন্মদিনে হাজারো ব্যস্ততার মাঝে ঠিকই সময় বের করেছেন মা রচনা ব্যানার্জী। জন্মদিনের আয়োজন একেবারে নিখুঁতভাবেই করেছেন তিনি। ছেলের জন্য আনা হয়েছে দুটি কেক যার একটি চকলেট ও আরেকটি রেড ভেলভেট। মা আর দিদাকে পাশে নিয়েই এদিন কেক কেটেছে প্রনীল। এরপর নিজে হাতেই কেক খাইয়েছে মা ও দিদাকে।

Rachana Banerjee son Praneel Birthday

কেক কাটার পর্ব শেষ হলে আসে ছেলের জন্য পঞ্চব্যঞ্জন সাজিয়ে দেওয়ার পালা। এদিন ছেলের জন্য সাজানো পঞ্চ ব্যঞ্জনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে থালার মধ্যে সুন্দর করে সাজানো রয়েছে ভাত সহ আলু, পটল, বেগুন, উচ্ছে, ফুলকপি, মাছ ভাজা। সাথে আরও রয়েছে ইলিশ মাছ ভাজা, চাটনি পায়েস ও দই।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

শুধু কেক কাটা, খাওয়া দাওয়াই নয় এদিন ছেলের সাথে হালকা করে ফটোশুটও সেরে ফেলেছেন অভিনেত্রী। ছেলের জন্মদিনের এই সমস্ত ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার বিশেষ ছোট্ট মানুষটিকে। যে দিন তুমি জন্মে চিলি ওটাই হল আমার সেরা দিন। আমার সূর্য, চাঁদ, তার তুমি, তুমিই সবথেকে বড় আশীর্বাদ। তোমার জন্মদিন খুব খুব ভালো কাটুক এটাই প্রার্থনা করি।

Related Articles

Back to top button