ছবিবিনোদনভাইরাল

টুকটুকে লাল পরী সেজে ধরা দিলেন রচনা ব্যানার্জী, মুহূর্তে ভাইরাল ছবি

বাংলা অভিনেত্রী রচনা ব্যানার্জীকে কে না চেনে! একদা টলিউডের অন্যতম মুখ ছিলেন তিনি। এর পর দীর্ঘ ১ দশকেরও বেশি সময় ধরে দিদি নং-১ রিয়ালিটি শো এর দৌলতে বাঙালির ঘরে ঘরে পৌঁছে গেছেন তিনি। টলিউড থেকে শুরু করে দিদি নং-১ এর দৌলতে রচনা ব্যানার্জীর ফ্যান ফলোইং নেহাত কম নয়।

গত ২রা অক্টোবর ৪৬ বছরে পা  দিয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। জন্মদিনের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। জন্মদিনের দিন কখনো টপ পরে কিশোরী রূপে তো কখনো পার্টিতে চামেলী রূপে দেখা মিলেছে রচনা ব্যানার্জীর। জন্ম দিনের সাজে সবচেয়ে বেশি নজর করেছিল মেরুন শাড়ি ও সবুজ রঙের হল্টারনেক ব্লাউজের চামেলী রূপ।সেদিন তিনি “রানী মেরে সাথ ফুক যে ” গানে বন্ধুদের সাথে তুমুল নাচতে দেখা যায় অভিনেত্রীকে। অভিনেত্রীর এই নাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে পরে।

এবার জন্মদিনের পর সপ্তাহান্তে লাল পরী রূপে সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন অভিনেত্রী। দীর্ঘলকডাউনের পরে বাড়িতে মন কারোরই টিকছে না, তেমনি অভিনেত্রীও ছুটি কাটাতে চলে গিয়েছেন কোনো এক রিসোর্টে। সেখানেই লাল রঙের একটি ওয়ান পিস ফ্রকের সাথে মাথায় টুপি পরে একেবারে লাল পড়ি সেজে জলাশয়ের ধরে লাস্যময়ী রূপে দেখা গেল অভিনেত্রীকে।

নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন ছবিগুলি। সাথে লিখেছেন, “তুমি যা তার জন্য গর্বিত হোন। তুমি মুক্ত,শক্তিশালী, তোমার নিজের ভ্যালু আছে আছে একটা উদেশ্য”। পোস্টটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ইতিমধ্যেই দর্শকের  সংখ্যা ছাড়িয়েছে ২২ হাজারেরও বেশী। সাথে রয়েছে কমেন্টস, অনেকেই বলেছেন “দিদি আপনাকে কে খুব সুন্দর লাগছে “।

https://www.instagram.com/p/CGNMU4XBZ5a/

Related Articles

Back to top button