বয়স যেন কমছে! জিন্স,চেক শার্টে চোখ ধাঁধানো লুকে পার্টি মাতালেন এভারগ্রীণ রচনা ব্যানার্জি


টলিউডের (Tollywood) অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Bannerjee) বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। বিগত এক দশকের বেশি সময় ধরে জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নং ১’ এর জেরে বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ৪৬ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী। তবে তাকে দেখে সেটা বোঝা দায়। বয়স বাড়লেও গ্ল্যামারে একটুও ভাটা পড়েনি অভিনেত্রীর।

রচনা ব্যানার্জি rachana banerjee

সোশ্যাল লাইফে বেশ সক্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে সাড়ে ৭ মুখের কাছাকাছি অনুগামী রয়েছে অভিনেত্রীর। নিজের অনুগামীদের প্রতিনিয়ত নতুন নতুন ছবি আর ভিডিও দিয়ে মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো ওয়ান পিস্ গাউনে লালপরী রূপে এসে হাজির হন তো আবার কখনো চামেলী সাজে তুমুল নেচে কাঁপিয়ে দেন নেটপাড়া। এছাড়াও মাঝে মধ্যেই রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এক কথায় বলতে গেল রচনা ব্যানার্জীর ক্রেজ এখনো রয়েছে সেই আগের মতোই।

রচনা ব্যানার্জি rachana banerjee

কাজের ফাঁকে ঘুরতে যেতেও বেশ পছন্দ করেন অভিনেত্রী। নতুন বছরের শুরুতেই জানুয়ারী মাসে ছেলে ও বান্ধবীদের নিয়ে ঘুরতে চলে গিয়েছিলেন সুন্দরবনে। সেখানে নৌকায় করে ঘুরে বেড়ানোর সময় বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

রচনা ব্যানার্জী Rachana Banerjee

এরপর বর্তমানে দোল উৎসবের আগেই বন্ধুবান্ধবীদের নিয়ে বসন্ত উৎসবের আগে হাজির হয়ে গিয়েছেন সোনাঝুরি শান্তিনিকেতনে। সোনাঝুরির জঙ্গল থেকে পিঙ্ক রঙের পোশাকে একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন রচনা যেটি ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়ছিল সোশ্যাল মিডিয়াতে।

রচনা ব্যানার্জি rachana banerjee

অর্থাৎ হইহুল্লোড়, পার্টি হাসি মজাতেই মেতে থাকতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। সম্প্রতি রচনার সাজে চোখ ধাঁধিয়ে গিয়েছে নেটনাগরিকদের। এই বয়সেও তার স্টাইল স্টেটমেন্ট টেক্কা দেবে যেকোনো হাল ফ্যাশানের অভিনেত্রীদের।

কোনো এক বান্ধবীর জন্মদিনের পার্টিতে রচনা হাজির হয়েছিলেন সম্পূর্ণ অন্য লুকে। শাড়ি নয় এদিন অভিনেত্রী সেজেছিলেন হলুদ কালো চেক ক্রপ টপের সঙ্গে, ব্ল্যাক জিন্স, এবং ফ্যাশানেবল গামবুটে৷ ক্রপটপের ফাঁক দিয়ে দেখা দিচ্ছে অভিনেত্রীর নাভি। এই বয়সেও তার ফিগার এবং ফ্যাশানসেন্সে মুগ্ধ তার অনুরাগীরা।


Like it? Share with your friends!

669
669 points