বিনোদনভাইরালভিডিও

ওড়িয়া দাদাগিরিতে হাজির দিদি নং ১, মঞ্চে অনুভবের সাথে নাচলেন রচনা ব্যানার্জী, রইল ভিডিও

বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো দাদাগিরি (Dadagiri)। যাঁর সঞ্চালনার দায়িত্ব রয়েছে ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) হাতে। বাংলায় ব্যাপক সাফল্যের পর দাদাগিরি এখন পৌঁছে গিয়েছে ওড়িয়া চ্যানেল জি সার্থকে। ‘দাদাগিরি হৃদয়ারু’ সঞ্চালনার দায়িত্বে থাকছেন ওড়িয়া সুপারস্টার তথা রাজনীতিবিদ অনুভব মোহান্তি (Anubhav Mohanty)। ইতিমধ্যেই এই শো বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

অন্যদিকে জি বাংলার আরও একটি জনপ্রিয় রিয়্যালিটি শো হল ‘দিদি নং ১ (Didi No 1)’। যেখানে এক দশকেরও বেশি সময় ধরে দর্শকদের মন জিতে আসছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। একগাদা রিয়্যালিটি শোয়ের ভিড়ে দাদাগিরির মত শুরু থেকে আজও একই রকম জনপ্রিয় রয়ে গিয়েছে দিদি নং ১। টলিউডে অভিনয়ের দৌলতে জনপ্রিয় হলেও একসময় ওড়িয়া ইন্ডাস্ট্রির অভিনেত্রী ছিলেন রচনা। সম্প্রতি বিশেষ অতিথি হিসাবে দাদাগিরি হৃদয়ারু এরমঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

রচনা ব্যানার্জীর সাথে বিশেষ পর্বের প্রোমো ভিডিও চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে রচনাকে স্বাগত জানাচ্ছেন সঞ্চালক অনুভব। এরপর দাদাগিরির মঞ্চে অভিনেত্রীকে দুটি জুটি দেখানো হয়, একটি রচনা-সিদ্ধান্ত ও অন্যটি শাহরুখ-কাজল। আর প্রশ্ন করা হয় রচনার প্রিয় জুটি কোনটি? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, রচনা-সিদ্ধান্ত জুটিই তাঁর কাছে বেশি পছন্দের।

এখানেই শেষ নয়! ভিডিওতে ‘রাধা নাচিব নাচিব’ ওড়িয়া গানে নাচতেও দেখা গিয়েছে। এদিন গোলাপি রঙের একটি শাড়ি পড়ে খোলা চুলে প্রতিযোগী হিসাবেই হাজির হয়েছিলেন রচনা ব্যানার্জী। বিশেষ এই পর্বটি দেখার জন্য অপেক্ষায় রয়েছেন ওড়িয়া দর্শকেরা। সাথে এই প্রোমো ভিডিওটিও বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

প্রসঙ্গত, টলিউডে আসার আগে ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন অভিনেত্রী। একাধিক হিট ওড়িয়া ছবিও রয়েছে রচনার ঝুলিতে। তবে এরপর টলিউডে জনপ্রিয়তা পাবার পর ওড়িয়া ছবিতে আর দেখা যায়নি অভিনেত্রীকে। বর্তমানে রুপোলি পর্দায় আর দেখা মেলে না রচনার। তবে প্রতিদিন বিকেলে টিভির পর্দায় দিদিদের ও নানান মজার খেলা নিয়ে হাজির হতে দেখা যায় অভিনেত্রীকে।

Related Articles

Back to top button