বিনোদনভিডিও

সবেতে নম্বর ১ হলেও গানে ‘দিদি নম্বর ০’!’ নিজের ছবির গান গেয়েই তুমুল ট্রোলের শিকার রচনা, রইল ভিডিও

টলিউডের একসময়কার প্রথমসারির অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee) এখন পরিচিত ‘দিদি নম্বর ওয়ান’ হিসেবে। বাংলা টেলিভিশনের ইতিহাসের এই সুপারহিট শো সঞ্চালনা করে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গেই আদায় করে নিয়েছেন সকলের ভালোবাসা।

তবে এবার দর্শকদের প্রিয় ‘দিদি নম্বর ১’ (Didi No. 1) রচনাই সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার হয়েছেন। একটি অনুষ্ঠানে গিয়ে নিজের সিনেমারই একটি গান গেয়ে ট্রোল হচ্ছেন টলি সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে রচনার গানের সেই ভিডিও।

Rachna Banerjee

অভিনেতা-অভিনেত্রীরা অনুরাগীদের আরও কাছাকাছি পৌঁছে যাওয়ার জন্য যে মাচা শো করেন, তা আমরা প্রায় প্রত্যেকেই জানি। সেখানে গিয়ে দর্শকদের অনুরোধে তাঁদের নাচতে কিংবা গাইতেও হয়। অনেক ক্ষেত্রে ইচ্ছা না থাকলেও দর্শকদের কথা রাখতে করতে হয় তারকাদের। এই রকমই একটি পরিস্থিতির সম্মুখীন হয়ে গান গেয়ে কটাক্ষের শিকার হয়েছেন ‘দিদি নম্বর ১’ রচনা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা যাচ্ছে, মঞ্চে দাঁড়িয়ে বিভিন্ন রকমের বাদ্যযন্ত্রের সঙ্গে তাল মিলিয়ে মিলিয়ে গান করেছেন রচনা। তাঁরই অভিনয় করা সুপারহিট ছবি ‘সূর্যবংশম’এর ‘দিল মেরা তু দিওয়ানা হ্যায়’ গানটি গাইছিলেন তিনি। আর তা শুনেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

Rachana Banerjee Didi No 1

কেউ রচনার গান শুনে লিখেছেন, ‘বাকি সব কিছুতে দিদি নম্বর ওয়ান হলেও, গানের ক্ষেত্রে দিদি নম্বর জিরো’। কেউ কেউ আবার অভিনেত্রীকে গানের দুনিয়ায় পা না দিয়ে অভিনয়ের জগতেই থাকার পরামর্শ দিয়েছেন। অনেকে তো আবার একথা বলতেও পিছপা হননি যে গানের ক্ষেত্রে রচনার ‘জিরো প্রতিভা’ রয়েছে।

জানিয়ে রাখা ভালো রচনা গত কয়েক দশক ধরে টলিউডে দাপিয়ে কাজ করছেন। অবশ্য শুধুমাত্র বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিই নয়, নিজের প্রতিভার জেরে তিনি কাজ করেছেন ওড়িয়া ইন্ডাস্ট্রি এবং বলিউডেও। সুপারহিট ‘সূর্যবংশম’ ছবিতে বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন টলি সুন্দরী।

Related Articles

Back to top button