খবরবিনোদনসিরিয়াল

সদ্য বাবাকে হারিয়েছেন রচনা ব্যানার্জী, শেষ কাজে সমবেদনা জানালেন মদন মিত্র, অভিষেক, কৌশিকরা

ছোট থেকে যে মানুষটার কাছে নিজেদের সমস্ত চাওয়া পাওয়ার কথা বলে আমরা বড় হয় তিনি হলেন আমাদের বাবা। জীবনে বাবা আছে মানে মাথার ওপর একটা মস্ত বড় ছাতা রয়েছে যে সমস্ত দুঃখ কষ্টে সন্তানদের আগলে রাখে। তাই বাবা ছাড়া নিমেষে অন্ধকার নেমে আসে জীবনে। সম্প্রতি বাবাকে হারিয়ে এমনই ভারাক্রান্ত ‘দিদি নং ১’ খ্যাত অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। অকালে বাবাকে হারিয়ে ভেঙে পড়েছেন তিনি।

বাবাকে হারিয়ে  ভারাক্রান্ত মন নিয়েই সোশ্যাল মিডিয়াতে সকলের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন তিনি। রচনা ব্যানার্জী লিখেছেন, ‘আমার বাপি। ভাবিনি একদিন এক হয়ে যাবে। ভাবিনি তুমি চলে যাবে, এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়াই কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি’।

আজ অভিনেত্রীর বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়ের (Rabindranathj Banerjee) শ্রাদ্ধানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এদিন  ভারাক্রান্ত মনেই দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনেত্রীর বাবাকে শেষ শ্রদ্ধা ও রচনা ব্যানার্জীকে সমবেদনা জানাতে উপস্থিত হয়েছিলেন একাধিক সহ অভিনেতারা ও তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। সহ অভিনেতাদের মধ্যে টলিউডের অভিনেতা অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee) ও কৌশিক বান্ধোপাধ্যায়কে (Kaushaik Banerjee) দেখা গিয়েছে।

এদিকে বাবা মারা যাওয়ায় দিদি নং ১ শো থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন অভিনেত্রী। বদলে রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী ও মন্টু পাইলট খ্যাত অভিনেতা সৌরভ দাসকে সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয়েছে। এমনকি দিদি নং ১ এর চিরাচরিত সেট ছেড়ে পিকনিকের আদলে হচ্ছে রিয়্যালিটি শোটি।

কিন্তু নেটিজেনদের মতে, দিদি নং ১ এ রচনা ব্যানার্জী ছাড়া অন্য কাউকে মানায় না। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেই দিদি নং ১ এর নতুন ভিডিও ক্লিপসের নিচে কমেন্ট বক্সে দেখা গিয়েছে ক্ষোভের বহিঃপ্রকাশ। অনেকেই জানিয়েছেন রচনা ব্যানার্জী না ফিরে আসা পর্যন্ত তারা শো দেখবেন না। আবার কারোর মতে, সুদীপা চ্যাটার্জীর ন্যাকামি সহ্য হয় না। দর্শকদের এমন নানা অভিযোগ দেখা গিয়েছে।

Related Articles

Back to top button