ছবিবিনোদনভাইরাল

ধবধবে সাদা পোশাকে রং লাগাতে হোলির আগেই বন্ধুবান্ধবী সহ শান্তিনিকেতনে রচনা ব্যানার্জী

টলিউডের এভারগ্রিন অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। বিগত কয়েক দশক ধরে মানুষের পছন্দের নায়িকার জায়গা ধরে রেখেছেন রচনা। এক দশকের বেশি সময় ধরে ‘দিদি নং ১ (Didi No1)’ রিয়ালিটি শোতে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। আর সত্যি বলতে রচনাকে ছাড়া দিদি নং ওয়ান ভাবাই যায়না। টেলিভিশনের এই মঞ্চে আসলে তুলে ধরা হয় দিদিদের সুখ, দুঃখ, আনন্দ, আহ্লাদ, অভিমানের কথা। এছাড়াও থাকে মজার মজার গেম ও।

রচনা ব্যানার্জী Rachana Banerjee

সোশ্যাল লাইফে বেশ সক্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে সাড়ে ৭ লক্ষের কাছাকাছি অনুগামী রয়েছে অভিনেত্রীর। নিজের অনুগামীদের প্রতিনিয়ত নতুন নতুন ছবি আর ভিডিও দিয়ে মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো ওয়ান পিস্ গাউনে লালপরী রূপে এসে হাজির হন তো আবার কখনো চামেলী সাজে তুমুল নেচে কাঁপিয়ে দেন নেটপাড়া। এছাড়াও মাঝে মধ্যেই রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এক কথায় বলতে গেল রচনা ব্যানার্জীর ক্রেজ এখনো রয়েছে সেই আগের মতোই।

Rachana Banerjee রচনা ব্যানার্জি

কাজের ফাঁকে ঘুরতে যেতেও বেশ পছন্দ করেন অভিনেত্রী। নতুন বছরের শুরুতেই জানুয়ারী মাসে ছেলে ও বান্ধবীদের নিয়ে ঘুরতে চলে গিয়েছিলেন সুন্দরবনে। সেখানে নৌকায় করে ঘুরে বেড়ানোর সময় বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল। এরপর বর্তমানে দোল উৎসবের আগেই বন্ধুবান্ধবীতে নিয়ে বসস্ত উৎসবের আগে হাজির হয়ে গিয়েছেন সোনাঝুরি শান্তিনিকেতনে। সোনাঝুরির জঙ্গল থেকে পিঙ্ক রঙের পোশাকে একটি নাচের ভিডিও  শেয়ার করেছিলেন রচনা যেটি ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়ছিল সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি রচনা ব্যানার্জী আবারো কিছু ছবি শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়াতে। ছবিতে সাদা পোশাকেই দোলের আগে দিনে রঙের উৎসবে মেতে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন ছবিতে চোখ সানগ্লাস আর গালে আবিরের রং নিয়ে সাদা পোশাকে দেখা গিয়েছে রচনা ব্যানার্জীকে। ছবিতে দেখ যাচ্ছে বান্ধবীদের সহজে  ‘রবিবিতান’ ঘুরে এসেছেন অভিনেত্রী। তাছাড়াও বান্ধবীদের সাথে হোলির আগে বেশ কিছুটা কোয়ালিটি টাইম কাটাচ্ছেন রচনা।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

অভিনেত্রীর শেয়ার করা এই ছবিগুচ্ছ বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা পেরিয়ে গিয়েছে ২২ হাজার। সাথে বহু মানুষ নিজেদের মন্তব্য জানিয়েছেন ছবির কমেন্ট বক্সে। বান্ধবীদের সাথে ঘুরতে গেলেও ছেলেকে সঙ্গে নিতেন অভিনেত্রী মাঝেমধ্যেই। তবে এই ছবিগুলি দিকে যেমনটা মনে হচ্ছে ছেলেকে ছাড়াই শান্তিনিকেতনে হাজির হয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button