খবরবিনোদনসিরিয়াল

নতুন বছরের আগে কাজ খোয়ালেন রচনা! বন্ধ হচ্ছে দিদি নং ১, ফাঁস হল শেষ সম্প্রচারের দিনক্ষণ

টিভির পর্দায় যে শুধু সিরিয়াল থাকে দর্শকদের মনোরঞ্জনের জন্য তা কিন্তু একেবারেই নয়। মেগা ধারাবাহিক ছাড়াও একাধিক রিয়েলিটি শো (Reality Show) চলে সপ্তাহ জুড়ে। তবে জি বাংলার ‘দিদি নং ১’ (Didi No 1) শোয়ের থেকেও বেশি কিছু হয়ে গিয়েছিল দর্শকদের কাছে। বিগত ১০ বছরের বেশি সময় ধরে বিকেল ৫টা বাজলেই ঘরে ঘরে শোনা যায় দিদি নাম্বার ওয়ানের থিম গান। যেখানে সঞ্চালিকা হিসাবে রয়েছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)।

শুরু থেকে আজ পর্যন্ত দীর্ঘ দিন ধরে সাবলীলভাবে দিদি নং ১ এর সঞ্চালনার দায়িত্ব সামলে আসছেন রচনা ব্যানার্জী। মাঝে কিছু বদল হলেও দর্শকদের দাবিতে দিদি মানে রচনাই। কিন্তু এবার খারাপ খবর মিলল দর্শকদের জন্য। জানা যাচ্ছে দীর্ঘ ১০ বছরের পথ চলার ইতি টেনে শীঘ্রই শেষ হতে চলেছে এই রিয়েলিটি শো।

Rachana Banerjee Didi No 1

আসলে কিছুদিন আগেই জি বাংলার পক্ষ থেকে একটি নতুন শোয়ের ঘোষণা করা হয়েছিল। যার নাম ঘরে ঘরে জি বাংলা। নতুন এই রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা রূপে থাকবেন টলিউডের অভিনেত্রী তথা শ্রীময়ী খ্যাত ইন্দ্রানী হালদার। তবে প্রোমো রিলিজ হলেও আর কোনো খবর জানা যায়নি। কোন স্লটে কবে থেকে কবে দেখা যাবে সবই ছিল অজানা।

এমনিতে দুপুর গড়িয়ে বিকেলের দিকে স্লট দেওয়া হয় রিয়েলিটি শোগুলিকে। নয়তো রাতের স্লটে থাকে পোগ্রাম। কিন্তু জি বাংলার ক্ষেত্রে বিকেল সাড়ে চারটে থেকে সন্ধ্যে ৬টা সমস্ত স্লটই ভর্তি। এই সময়ের মাঝে দুটি জনপ্রিয় শো রয়েছে যার একটি রান্নাঘর আরেকটি দিদি নং ১। তাই দুইয়ের মধ্যে কোনটি বন্ধ হবে সেটা নিয়ে বেশ কিছুদিন ধরেই কনফিউশন চলছিল।

Rachana Banerjee,Didi No 1,Didi No 1 Ending,Ghore Ghore Zee Bangla,রচনা ব্যানার্জী,দিদি নং ১,ঘরে ঘরে জি বাংলা,রিয়েলিটি শো,ইন্দ্রানী হালদার,Indrani Haldar

সম্প্রতি বড়সড় আপডেট পাওয়া গিয়েছে ঘরে ঘরে জি বাংলা শোটিকে নিয়ে। জানা যাচ্ছে রান্নাঘর নয় বরং দিদি নং ১ শোটিকেই বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। হয়তো শীঘ্রই অফ এয়ার হয়ে যেতে পারে দিদি নাম্বার ওয়ান। এপর্যন্ত কোনো অফিসিয়াল খবর পাওয়া যায়নি। তবে সূত্রমতে আগামী ১৯শে ডিসেম্বর থেকেই নাকি আসছে নতুন রিয়েলিটি শো।

সোম থেকে রবি প্রতিদিনই বিকেল ৫টা থেকে রচনা বানার্জিকে দেখে অভ্যস্ত হয়ে পড়েছিলেন সকলে। তবে এবার সেটা পাল্টে যাবে বদলে দেখা যাবে ইন্দ্রানী হালদারকে। তবে যেহেতু এখনও অফিসিয়াল সিদ্ধান্ত আসেনি তাই নতুন কোনো চমক থাকলেও থাকতে পারে। এখন অপেক্ষা নতুন শোয়ের টাইম স্লট ঘোষণার জন্য।

Related Articles

Back to top button