সোনাঝুড়িতে গোলাপি পোশাকে নেচে বেড়ালেন রচনা! ভিডিও পছন্দ হয়েছে প্রসেনজিৎ এর


টলিউডের (Tollywood) অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Bannerjee) বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। বিগত এক দশকের বেশি সময় ধরে জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নং ১’ এর জেরে বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ৪৬ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী। তবে তাকে দেখে সেটা বোঝা দায়। বয়স বাড়লেও গ্ল্যামারে একটুও ভাটা পড়েনি অভিনেত্রীর।

Rachana Banerjee

সোশ্যাল লাইফে বেশ সক্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে সাড়ে ৭ মুখের কাছাকাছি অনুগামী রয়েছে অভিনেত্রীর। নিজের অনুগামীদের প্রতিনিয়ত নতুন নতুন ছবি আর ভিডিও দিয়ে মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো ওয়ান পিস্ গাউনে লালপরী রূপে এসে হাজির হন তো আবার কখনো চামেলী সাজে তুমুল নেচে কাঁপিয়ে দেন নেটপাড়া। এছাড়াও মাঝে মধ্যেই রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এক কথায় বলতে গেল রচনা ব্যানার্জীর ক্রেজ এখনো রয়েছে সেই আগের মতোই।

রচনা ব্যানার্জী মাঝে মধ্যেই কাজের ফাঁকে ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। নতুন বছরের শুরুতেই জানুয়ারী মাসে ছেলে ও বান্ধবীদের নিয়ে ঘুরতে চলে গিয়েছিলেন সুন্দরবনে। সেখানে নৌকায় করে ঘুরে বেড়ানোর সময় বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

Rachana with son in sundarban

সম্প্রতি অভিনেত্রী আবারো একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। আবারো কাজের ফাঁকে অক্সিজেন নিতে প্রকৃতির কোলে শান্তিনিকেতনে চলে গিয়েছেন রচনা। শান্তিনিকেতনের সোনাঝুরির বনে নাচে মেতে উঠেছেন অভিনেত্রী। শাল বনে গাছকে আগলে ধরেই ‘গজব কা হ্যায় দিন’ গানে নেচেছেন অভিনেত্রী। আসলে সামনে বাঙালির রঙের উৎসব দোল। এদিন শান্তিনিকেতনে অনুষ্ঠিত হয় বসন্ত উৎসব বহু দূর দূরান্ত থেকে অনেকেই এই উৎসব দেখতে হাজির হন।

Rachana Banerjee in Shantiniketan

হয়তো সেই আনন্দের সাক্ষী হতেই রবীন্দ্রনাথের শান্তির নীড় শান্তিনিকেতনে হাজির হয়েছেন রচনা ব্যানার্জী। রচনার এই নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার পর থেকে এপর্যন্ত ১২হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। সাথে টলিউডের সুপারস্টার প্রসেনজিৎও ভিডিওটি দেখেছেন ও লাইক করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)


Like it? Share with your friends!

635
635 points