৪৬এও সুন্দরী রচনা ব্যানার্জী! লোকে এই দেখেই করে হিংসা গান গেয়ে জানালেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও


টলিউডের (Tollywood) অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Bannerjee) বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। বিগত এক দশকের বেশি সময় ধরে জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নং ১’ এর জেরে বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ৪৬ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী। তবে তাকে দেখে সেটা বোঝা ডে। বয়স বাড়লেও গ্ল্যামারে একটুও ভাটা পড়েনি অভিনেত্রীর।

Rachana Banerjee

সোশ্যাল লাইফে বেশ সক্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে নিজের অনুগামীদের প্রতিনিয়ত নতুন নতুন ছবি আর ভিডিও দিয়ে মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো ওয়ান পিস্ গাউনে লালপরী রূপে এসে হাজির হন তো আবার কখনো চামেলী সাজে তুমুল নেচে কাঁপিয়ে দেন নেটপাড়া। বলতে গেল রচনা ব্যানার্জীর ক্রেজ এখনো রয়েছে সেই আগের মতোই।

Rachana Banerjee

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে  রচনা ব্যানার্জীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে তিনি যে এখনো এতো সুন্দরী তা নিয়ে লোকের হিংসা করেন সেই কথা জানিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে কেঁদে কেটে একসা করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী আর সাথে রয়েছে নেহা কক্করের ‘তারো কে শহর (Taaron Ke Shehar)’ গানটি। অভিনেত্রীর এই ভিডিও দেখে রীতিমত হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

আসলে  গোটা ব্যাপারটাই কিন্তু  এডিটিং এর জাদু। রচনা ব্যানার্জীর কিছু পুরোনো ছবির থেকে নেওয়া দৃশ্যগুলিকে গানের কথার সাথে ম্যাচ করিয়েই তৈরী করা হয়েছে এই ভিডিওটি। আর সফটওয়্যারের কারসাজিতে এই পুরো কীর্তি ঘটানো হয়েছে। মজার এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Raj Kumar Biswas (@yourrajlekha)


Like it? Share with your friends!

684
684 points