গসিপবিনোদনসিনেমা

‘গাধামি জন্য কেরিয়ার নষ্ট করেছে যীশু’ রাখঢাক না রেখে অন ক্যামেরায় স্পষ্ট জানালেন রচনা ব্যানার্জী

বাঙালি অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee) সকলের কাছেই পরিচিত। দুই দশকের বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন অভিনেত্রী। তাছাড়া প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে টেলিভিশনের পর্দায় দেখা যায় তাকে। জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নং ১ এর সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন তিনি। দুর্দান্ত অভিনয় আর প্রাণ খোল হাসিই রচনা ব্যানার্জীর পরিচয়।

তবে অভিনেত্রী কিন্তু একপ্রকার স্পষ্টবাদী, লুকিয়ে চুরিয়ে কাজ করতে বা  কথা বলতে মোটেও পছন্দ করেন না তিনি। বহু সাক্ষাৎকারে একথা স্পষ্ট হয়েছে। রচনা ব্যানার্জীর একটি সাক্ষাৎকার নিয়েছিলেন টলিউডের আরেক অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। জি বাংলারই এক টক শো ছিল ‘অপুর সংসার’ সেখানেই শাশ্বতর প্রশ্নবানে জর্জরিত হয়েছিলেলন রচনা।

হাসি মজার মাঝে নানা প্রশ্ন করা হয়েছিল রচনাকে। এমনকি টলিউডের বেশ কিছু অভিনেতা সম্পর্কেও নানা ধরণের মন্তব্য জানতে চাওয়া হয়েছিল। যাদের মধ্যে ছিল কাঞ্চন মল্লিক (Kanchan Mullick), যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) এর মত অভিনেতারা। একসময় অভিনেত্রীকে প্রশ্ন করা হয় যে টলিউডের কোন অভিনেতাকে কেমন! যার উত্তরে রচনার উত্তর ছিল বেশ মজাদার।

প্রসেনজিৎ চ্যাটার্জিকে টলিউডের শেয়াল পন্ডিত বলেছেন রচনা, কারণ খুবই বুদ্ধি করে কাজ করেন তিনি। এদিকে যীশুকে গাধা বলে মন্তব্য করেছেন তিনি। কারণ হিসাবে অভিনেত্রী বলেন, আজ যীশু যে জায়গায় আছে সেটা ও অনেক আগে পৌঁছাতে পারত। যদি ও গাধামিটা না করত। সেই জন্যই প্রশ্নের উত্তরে যীশুকেই গাধার জায়গায় বসিয়েছিলেন রচনা ব্যানার্জী। অবশ্য এই প্রশ্নের উত্তরে

আর শেষে শাশ্বতকেই মুরগি বলে দাবি করেছেন রচনা। এটা শুনে শাশ্বত চ্যাটার্জী বলে ওঠেন ব্রয়লার হতে চাই না দেশি মুরগিই ভালো আছি। তখন রচনা বলেন, সেটা তুমি খুব ভালো ভাবেই জানো যে ব্রয়লারের থেকে দেশি মুগীর টেস্ট আলাদা। সেই জন্যই আজ বাংলা ইন্ডাস্ট্রিতে আছো  এখনো বোম্বেতে যাওনি। দুজনের সাক্ষাৎকারের এই ভিডিওটি বেশ পুরোনো হলেও সম্প্রতি আবারও ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button