জন্মদিনে ‘চামেলি’ সাজলেন রচনা ব্যানার্জী, বন্ধুদের সাথে মারলেন জমিয়ে আড্ডা, তুমুল ভাইরাল ছবি


টলিউডের নামকরা অভিনেত্রীদের মধ্যে রচনা ব্যানার্জী অন্যতম। প্রায় এক দশকের বেশি সময় ধরে “দিদি নাম্বার ১” রিয়ালিটি শো করে চলেছেন। যতদিন গেছে বেড়েছে ফ্যান ফলোইং, তবে তার বয়স যেন থমকে দাঁড়িয়ে রয়ে গেছে অতীতেই। ২রা অক্টোবর অভিনেত্রী রচনা ব্যানার্জী নিজের জন্মদিন সেলেব্রেটি করেন। কেক কাটা থেকে ছেলের সাথে তোলা ছবি সবই শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

 

অক্টোবরের শুরুর সাথে সাথে শুরু হয়েছে আনলক ৫।ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সবকিছু ,অনেকেই আবার স্যানিটিজের আর সেফটিকে সাথে নিয়ে আনলক পর্ব  উপভোগে ব্যস্ত। তেমনি রচনা ব্যানার্জী ও নিজের জন্মদিন সেলেব্রেটি করলেন বেশ ধুমধাম করেই।

 

২ অক্টোবর জন্মদিনের দিন একটি পার্টির আয়োজন করেছিলেন রচনা। আর বার্থডে পার্টিতে রচনা ব্যানার্জীকে দেখে বোঝা দায় যে তার বয়স  কত। এদিন বন্ধুদের নিয়ে পার্টিতে বেশ আনন্দ  করলেন অভিনেত্রী, পরে সেই আনন্দের মুহূর্তের ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।

 

এদিন মেরুন রঙের শাড়িতে মাথায় গাঁদা ফুলের মালার সাথে একেবারে চামেলী রূপে হাজির হয়েছেন রচনা ব্যানার্জী। তাকে দেখে যেকোনো কারোর পক্ষেই বোঝা অসাধ্য যে তিনি এদিন ৪৬ এ পা দিলেন।

শুধু শাড়িতেই নয় পাজামা  ও টপে রচনা ব্যানার্জী আজকালকার কিশোরী দের থেকে কোনো অংশে কম না।

একবার তার নিজের নামের প্রথম অক্ষরের কেক ও পরে অভিনেত্রীর পছন্দের বার্বি কেক।

শেষে নিজের ছেলের সাথেও একটি ছবি পোস্ট করেছেন।


Like it? Share with your friends!

679
679 points