গসিপবিনোদন

গাধামি করে কেরিয়ারের ১২টা বাজিয়েছে! যিশু সেনগুপ্তকে প্রকাশ্য সাক্ষাৎকারে ‘গাধা’ বলেছিলেন রচনা

টলিউডের অভিজ্ঞ অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee) । দীর্ঘ কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিকে দেখে আসছেন তিনি। বর্তমানে বিশেষ ছবিতে কাজ না করলেও জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নং ১’ এর জেরে বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন অভিনেত্রী। হিন্দী, বাংলা, ওড়িয়া মিলিয়ে প্রায় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে ফেলেছেন রচনা। পর্দা ভাগ করে নিয়েছেন অমিতাভ বচ্চন, প্রসেনজিৎ চ্যাটার্জি, যিশু সেনগুপ্ত, অভিষেক চ্যাটার্জির মতো তাবড় তাবড় তারকাদের সঙ্গে। সেই সুবাদেই বেশ অভিজ্ঞতা সঞ্চয় করেছেন রচনা।

সেই অভিজ্ঞতা থেকেই টেলিভিশনের প্রকাশ্য এক ইন্টারভিউতে যীশু সেনগুপ্তকে ‘গাধা’ বলে ফেলেছিলেন রচনা। এক সময় জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ছিল শাশ্বত চ্যাটার্জি সঞ্চালিত ‘অপুর সংসার’। ভিন্ন স্বাদের এই অনুষ্ঠানে টলিপাড়ার বিখ্যাত তারকারা নিমন্ত্রিত থাকতেন, এবং খুল্লামখুল্লা আলোচনাও চলত।

রচনা ব্যানার্জী Rachana Banerjee

সেই শোতেই শাশ্বতর প্রশ্নের উত্তর দিতে গিয়ে একবার এহেন মন্তব্য করে বসেছিলেন রচনা। যদিও পরে সেই মন্তব্য ব্যখ্যাও করে দেন অভিনেত্রী। অভিনেত্রী জানান, যীশুর মতোন প্রতিভাবান অভিনেতা গাধামি করে কেরিয়ার নষ্ট করেছে। তার মতে যীশু আজ যে জায়গায়, এমন গাধামি না করলে অনেক আগেই সেখানে পৌঁছাতে পারতেন। অর্থাৎ রচনা যীশুর উদ্দেশ্যে শ্লেষ মিশ্রিত প্রশংসা ছুঁড়ে দিয়েছিলেন।

অবাক করা বিষয়, অভিনেতা তথা ওই শোয়ের সঞ্চালক শাশ্বত চ্যাটার্জিকেও রচনার সঙ্গে এক মত হতে দেখা যায়। তার মতেও কেরিয়ারের শুরুতে যীশুর কিছু ভুল তাকে অনেকাংশেই পিছিয়ে দিয়েছিল। আবার এই সাক্ষাৎকারেই প্রসেনজিৎ চ্যাটার্জিকে শিয়াল বলে অভিহিত করেন রচনা, তার মতে বুম্বা দা খুবই চালাক চতুর। অর্থাৎ প্রসেনজিৎ এর মতো বুদ্ধি রাখলে যীশুর সাফল্য অনেক আগেই আসত বলে মত রচনার।

প্রসঙ্গত, ৪৭ বছরের অভিনেত্রী রচনা সোশ্যাল লাইফে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে সাড়ে ৭ মুখের কাছাকাছি অনুগামী রয়েছে অভিনেত্রীর। নিজের অনুগামীদের প্রতিনিয়ত নতুন নতুন ছবি আর ভিডিও দিয়ে মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো ওয়ান পিস্ গাউনে লালপরী রূপে এসে হাজির হন তো আবার কখনো চামেলী সাজে তুমুল নেচে কাঁপিয়ে দেন নেটপাড়া। এছাড়াও মাঝে মধ্যেই রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এক কথায় বলতে গেল রচনা ব্যানার্জীর ক্রেজ এখনো রয়েছে সেই আগের মতোই।

Related Articles

Back to top button