বিনোদনভাইরালভিডিও

তুমি ছাড়া আমি অপূর্ণ! লাইভে এসে বাবা হারানোর শোকে কেঁদে ফেললেন রচনা ব্যানার্জি, মন নেই কাজে

গত ১৫ই নভেম্বর রবিবার প্রয়াত হয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) বাবা রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায় (Rabindranath Banerjee)। আসলে ছোট থেকে সমস্ত শিশুদের কাছেই আবদার, বায়না, সমস্ত চাওয়া পাওয়ার একমাত্র ঠিকানা হয় বাবা৷ আর পাঁচ জন সাধারণ মানুষের মতোই বাবাকে ছাড়া জগৎ অন্ধকার হয়ে এসেছে অভিনেত্রী রচনা ব্যানার্জিরও।

জীবনের সমস্ত বাধা, প্রতিকূলতাকে দূরে ঠেলে হাসিমুখে সবাইকে সামনে এগিয়ে যাওয়ার রসদ জোগান তিনি। কিন্তু বাবাকে হারানোর পর সেই ‘দিদি নং ওয়ান’ বেজায় ভেঙে পড়েছেন। দীর্ঘদিন ধরে যেই শো হোস্ট করছেন রচনা, বাবাকে হারানোর পর ‘দিদি নং ওয়ানের’ শ্যুটিং ও বন্ধ রেখেছিলেন তিনি। টিভির পর্দায় শুধু নয় বাস্তব জীবনেও সারাক্ষণ মুখে হাসি লেগে থাকে অভিনেত্রীর।

আজ পর্যন্ত জীবনে এসেছে নানান প্রতিকূলতা। জীবনের একাধিক কঠিনতম পরিস্থিতির মুখোমুখি হয়েও আজ পর্যন্ত কখনও ভেঙে পড়েননি তিনি।কারণ এতদিন পর্যন্ত সর্বক্ষণ তিনি নিজের পাশে পেয়েছিলেন তার বাবাকে। তাই জীবনের সবচেয়ে মূল্যবান মানুষটাকে হারিয়ে আজ যেন একেবারে নিঃস্ব হয়ে গিয়েছেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান।’

দর্শকদের ভালোবাসায় যদিও ফের শ্যুটিং এ ফিরেছেন অভিনেত্রী। ধীরে ধীরে কাজে ফেরার চেষ্টা করলেও মন মেজাজ যে তার একেবারেই ভালো নেই তা বুঝতে অসুবিধা হয়না। সম্প্রতি, রচনাস ক্রিয়েশন অর্থাৎ তার বুটিকের জন্য লাইভে এসে ফের একবার ক্যামেরার সামনেই কান্নায় ভেঙে পড়লেন রচনা। কথার মাঝে চোখের জল আটকাতে না পেরে রচনা জানান, আজ তিনি যেই জায়গায় তা বাবার অনুপ্রেরণা ছাড়া সম্ভব ছিলনা৷

তিনি আরও জানান, বাবাকে হারিয়ে তিনি প্রায় কাজ নাওয়া খাওয়া সবই ছেড়ে দিয়েছিলেন, কিন্তু তার বাবার কথাতেই ফের সাহস ফিরে পেয়েছেন অভিনেত্রী। আর কথা মতো তার অনুরাগীদের মন ভালো করতে ফিরেছেন কাজেও।

 

Related Articles

Back to top button