খবরবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সদ্য হারিয়েছেন বাবাকে, কিন্তু দর্শকরা তাকেই চায়! আজ থেকেই ‘দিদি নং ১’এ ফিরছেন রচনা ব্যানার্জী

গত ১৫ই নভেম্বর রবিবার প্রয়াত হয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) বাবা রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায় (Rabindranath Banerjee)। অকালে বাবাকে হারিয়ে শোকে পাথর হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এমন পরিস্থিতিতে কিছুদিনের জন্য ‘দিদি নং ১ (Didi No 1)’ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। বদলে আনা হয়েছিল রান্নাঘরের সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) ও অভিনেতা সৌরভ সাহাকে (Sourav Saha)। কিন্তু দুজনের কাউকেই পছন্দ নয় দর্শকদের, তাই রচনা ব্যানার্জীকে ফেরানোর দাবিতে সরব হন সকলে।

দর্শক ও নেটিজেনদের দাবি রচনা ব্যানার্জী ছাড়া অন্য কাউকেই দিদি নং ১ এর সঞ্চালিকা হিসাবে মানায় না। তাই উনি না আসা পর্যন্ত প্রয়োজন হলে শো বন্ধ রাখুন, কিন্ত সুদীপা বা সৌরভ কাউকেউ দেখতে চান না তারা। আসলে বিগত এক দশকেরও বেশি সময় ধরে রচনা ব্যানার্জীকে দেখেই অভ্যস্ত দর্শকেরা। তাদের মনে ‘দিদি নং ১’ এর রচনা গেঁথে গিয়েছে, তাই অন্য কাউকে সেই স্থানে দেখতে চান না কেউই।

তবে দর্শকদের জন্য সুখবর! আর বেশিদিন অপেক্ষা করতে হল না। বাবা হারার শোক সালামে আবারো শুটিংয়ে ফিরেছেন রচনা ব্যানার্জী। আজ অর্থাৎ সোমবার থেকেই আবারো ‘দিদি নং ১’ এর মঞ্চে দেখা যাবে তাকে। বর্তমানে চেনা সেটের বাইরে পিকনিক থিমে চলছে খেলা। সেখানেই দেখা যাবে রচনাকে। গত্যনিবার সকাল থেকেই শুটিংয়ে যোগ দিয়েছেন অভিনেত্রী। শুটিংয়ের লোকেশনে পৌঁছে ভিডিও বার্তাও দিয়েছেন তিনি।

এদিন রচনা জানিয়েছেন অনুরাগীদের জন্যই এতো তাড়াতাড়ি ফিরে এসেছেন তিনি।সেইসাথে রচনা বললেন, ‘আমি মানসিকভাবে খুবই বিপর্যস্ত। কাজ তো করতে হবে। আমিও ফিরলাম, কারণ জীবনে কিছুই থেমে থাকে না। লাইফ মাস্ট গো অন… আমিও শ্যুটিংয়ে ফিরলাম। আজ থেকে শ্যুটিং করব’।

সম্প্রতি ফেসবুকে শেয়ার করা ভিডিওতে অভিনেত্রী জানিয়েছেন, ‘ ফিরে এসেছি দিদি নং ১ এ নিজের জায়গায়। অনেকদিন ব্রেক ছিল, কিন্তু ফিরে আসতে হল। সাথে চারজন দিদিরাও রয়েছেন। তাদের নিয়েই শুরু হবে খেলা। সোমবার বিকেল ৫টায় দেখা হচ্ছে দিদি নং ১ এর পর্দায়’।

Related Articles

Back to top button