গসিপবিনোদনসিনেমা

এত সুন্দরী হিরোইন থাকতে রুক্মিণী কেন? আক্ষেপের সুরে দেবকে প্রশ্ন রচনা ব্যানার্জীর

টলিউডের সুপারস্টার দেব (dev)। টলিউডে দেবের ছবি মানেই সুপারহিট। তাছাড়া ইন্ডাস্ট্রির প্রায় সকল নামি অভিনেত্রীদের সাথেই ছবি করেছেন অভিনেতা। দেবের জন্য পাগল ফ্যানের সংখ্যা নেহাত কম নয়! নতুন ছবি রিলিজ হলেই হলের বাইরে দেখতে পাওয়া যায় উপচে পড়া ভিড়। তবে লক্ষ লক্ষ মেয়েরা দেবের জন্য পাগল হলেও দেব কিন্তু একজনের প্রেমেই পাগল। কে সেই মহিলা? তিনি হলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (rukmini maitra)।

টলিউডের একাধিক সুন্দরী অভিনেত্রীদের মধ্যে থেকে কেন রুক্মিণীকেই পছন্দ হল দেবের? এই প্রশ্ন বহু ফ্যানেদের মনে রয়েছে। তবে এই একই প্রশ্ন রয়েছে টলিউডের এভারগ্রীন নায়িকা রচনা ব্যানার্জীর মনেও। তাই তো এক টেলিভিশন রিয়ালিটি শোএর মঞ্চে প্রশ্নটা করেই ফেলেন রচনা ব্যানার্জী (rachana banerjee)।

dev

আসলে ঘটনাটা বেশ খানিকটা পুরোনো। ২০১৮ সালে জি বাংলার পর্দায় আয়োজিত হয়েছিল একটি সেলেব্রিটি টক  শো। শোটির নাম ছিল ‘অপুর সংসার (apur songsar)’। সেখানে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে (saswata chattopadhyay)। মঞ্চে প্রতিদিন একজন করে সেলেব্রিটি আসতেন আর তাদের সাথে জমিয়ে আড্ডা দেওয়া হত। সাথে করা হত মজাদার সমস্ত প্রশ্ন যার উত্তর দিতেন উপস্থিত সেলিব্রিটিরা।

দেব Dev Rukmini Maitra

এমনি একটি পর্বে মঞ্চে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। সেখানে তাকে একজন টিপিক্যাল পেজ থ্রী রিপোর্টার হতে বলেছিলেন শাশ্বতবাবু। এরপর তাকে বলা হয় যে দেবের কাছে রিপোর্টার হিসাবে কি প্রশ্ন করবেন রচনা ব্যানার্জী। তখনই রচনা ব্যানার্জী বলেন যে, ইন্ডাস্ট্রিতে এতো সুন্দরী সুন্দরী নায়িকা রয়েছে। তাদের সাথে কাজও করেছে দেব। তাহলে রুক্মিণীই কেন? রুক্মিণীর মধ্যে কি এমন রয়েছে যেটা বাকিদের মধ্যে ছিল না!’

ব্যানার্জী Rachana Banerjee Saswata Chattopadhyay

রচনা ব্যানার্জীর এই প্রশ্নে কপালে ভাঁজ পড়েছিল খোদ সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের কলাপেও। তবে এর উত্তর মেলেনি কারণ শোতে রচনা ব্যানার্জী থাকলেও ছিলেন না দেব। তাই এই প্রশ্নের উত্তর অধরাই রয়ে গিয়েছে। অবশ্য এটা ঠিক যে দর্শকদের মনে কিন্তু প্রশ্নটা থেকেই গিয়েছে।

প্রসঙ্গত, রচনা ব্যানার্জীর সাথেই প্রথম ছবিতে অভিনয় করেছিল দেব। অগ্নিপথ নামের একটি ছবিতে একত্রে কাজ করেছিলেন দুজনে। ছবিটির পরেই বিয়ে করে নেন রচনা ব্যানার্জী, তখন অবশ্য দেব কিছু বলেছিল রচনাকে। দেব বলেছিল, ‘তুমি বিয়ে করে নিচ্ছ’!

Related Articles

Back to top button