“বলিউডের শুদ্ধিকরণ দরকার ছিল”, মাদক কান্ডে এনসিবির তদন্তকে সাধুবাদ জানালেন রবিনা ট্যান্ডন


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই উত্তেজনার আবহ বলিউড মহলে। তদন্তে বারংবার উঠে এসেছে বলিউডের মাদক যোগের প্রসঙ্গ। ইতিমধ্যেই তদন্তে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা সহ তাবড়-তাবড় বলিউড অভিনেত্রীদের। অনেকেই বলিউডের সঙ্গে মাদকের নাম জড়ানোর ঘটনায় বেশ অসন্তুষ্ট।

এক্ষেত্রে স্পষ্টতই দুইধরনের বক্তব্য উঠে এসেছে। একদল মনে করছেন বলিউডে সরাসরি ড্রাগ ব্যবহার করা হয়। আরেকদলের মত কিছু মানুষের জন্যই পুরো বলিউডের নাম কালিমালিপ্ত হচ্ছে। তবে বলিউড এভাবে যে শুদ্ধিকরণ হয়ে উঠছে তা দেখে খুশি নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রবীনা ট্যান্ডন। তিনি এনসিবির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে লিখেছেন, “বলিউডের এই শুদ্ধিকরণের খুবই দরকার ছিল, এনসিবির এই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। একদম গোড়া থেকে এর নির্মূল প্রয়োজন। দোষীদের শান্তি হওয়া প্রয়োজন। লাভ হচ্ছে বড় বড় লোকেদের, যারা অন্ধভাবে এই মাদক নিচ্ছে এবং মানুষকে শেষ করে দিচ্ছে।”

প্রসঙ্গত, এর আগে কঙ্গনা রানাউত যখন দাবি করেছিলেন, বলিউডের ৯০ শতাংশ মাদকাসক্ত, তখন ফিল্ম ইন্ডাস্ট্রিকে সমর্থন করেছিলেন রবিনা। তিনি বলেছিলেন, গোটা ইন্ডাস্ট্রিকে একাসনে বসানো ঠিক নয়।এখানে ভাল, মন্দ দুই-ই আছে।সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর মোবাইলের কথা চালাচালি ও ভিডিওর সূত্র ধরে এগোচ্ছে মাদক বিষয়ক তদন্তকাজ। এই মুহূর্তে বাইকুল্লা জেলেই রয়েছেন রিয়া। তাঁর মোবাইল ফোন রয়েছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিম্মায়।


Like it? Share with your friends!

674
674 points