বিনোদনভাইরালভিডিওসিনেমা

প্যান্ট পরতে ভুলে গেছেন! এয়ারপোর্টে রশ্মিকার পোশাক দেখে ছি ছি রব উঠেছে নেট দুনিয়ায়

গোটা দেশের তরুণ প্রজন্মের মুখে মুখে ঘুরছে এখন একটাই নাম, তিনি হলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। আল্লু অর্জুনের (Allu Arjun) ‘পুষ্পা’ (Pushpa) সিনেমার হাত ধরে বিরাট উত্থানের পর এখন জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন অভিনেত্রী। এই সিনেমায় শ্রীভল্লি চরিত্রে অভিনয় করে রীতিমতো দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন দক্ষিণী সুন্দরী মন্দানা।

আর তারকাদের জীবন মানেই সাফল্যের সাথেই হাত ধরাধরি করে আসে বিতর্ক। তাদের পেশাগত জীবন থেকে শুরু করে ব্যাক্তিগত জীবনের খুঁটিনাটি সব বিষয়েই কৌতূহলের অন্ত নেই ভক্তদের। তাদের অতিরিক্ত জানার ইচ্ছার কারণে প্রাইভেসি শব্দটাই সেলিব্রেটিদের জীবনে আজকাল যেন বিলাসিতার সমান হয়ে উঠেছে।


আর পুষ্পার বিরাট সাফল্যের পর বর্তমানে সমস্ত লাইমলাইট গিয়ে পড়েছে রশ্মিকার ওপর। তিনি কোথায় যাচ্ছেন, কি করছেন কি পরছেন সবকিছুই এখন থাকছে পেজথ্রির পাতায়। প্রিয় অভিনেত্রীর ছোট বড়ো নানান আপডেট ভক্তদের কাছে দিতে সারাক্ষণ তক্কে তক্কে থাকেন ফটো শিকারিরাও।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জাতীয় ক্রাশ রশ্মিকার একটি এয়ারপোর্ট লুক ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি সাদা রঙের ওভার সাইজড সোয়েট শার্ট আর ডেনিম শর্টস পরেছেন রশ্মিকা। কিন্তু সেই শর্ট এতটাই শর্ট ছিল যে সেটা চোখেই দেখা যাচ্ছিল না।


তাতেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে রশ্মিকা কি আদৌ কোনো ডেনিম শর্ট পরেছিলেন। অনেকের কাছেই রশ্মিকার এই পোশাক রুচি দৃষ্টিকটু লেগেছে।তাই নেটিজেনদের একটা বড় অংশের প্রশ্ন আকাশছোঁয়া সাফল্যই কি মাথা ঘুরিয়ে দিল রশ্মিকার? যার জন্য ন্যূনতম শালীনতা বোধও তিনি বিসর্জন দিলেন? এছাড়া এদিন অভিনেত্রীর পায়ে ছিল ফ্লিপ ফ্লপ, মাথায় টুপি আর মুখে কালো রঙের মাস্ক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button