বিনোদনসিনেমা

সাউথের পাট শেষ! এবার বলিউডেই জাঁকিয়ে বসবেন ‘পুষ্পা’ অভিনেতা আল্লু অর্জুন

সাউথের  ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun)-এর জনপ্রিয়তা এখন  আকাশছোঁয়া। ভক্তরা তাকে  ভগবানের মতো পুজো করেন। গত বছরের শেষের দিকে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ (Pushpa The Rise) সিনেমাটি মুক্তির পর থেকেই গোটা দেশে সাউথের সিনেমা ঘিরে তৈরী হয়েছে এক অদ্ভুত ক্রেজ। তাই শুধু দক্ষিণ ভারতেই  নয় আল্লু অর্জুন এখন গোটা দেশেই সুপারস্টার।

এই সিনেমায় পুষ্পা অভিনেতার হাঁটাচলা থেকে কথা বলা সংলাপ থেকে সিগনেচার নাচের স্টাইল সবকিছুই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। তাই গোটা দেশের সিনেমাপ্রেমীদের কাছেই বাহুবলির পর এটিই সি সিনেমা যা সারা ফেলে দিয়েছে গোটা দেশে। আর ইদানিং সাউথের সিনেমার রমরমা বাজার। সেই সাথে বলিউডেও কদর বাড়ছে সাউথের তারকাদের।

আল্লু অর্জুন,Allu Arjun,পুষ্পা: দ্য রাইজ,Pushpa The Rise,বলিউড,Bollywood,করণ জোহর,Karan Johar,সঞ্জয় লীলা বানসালি,Sanjay Leela Bhanshali

জানা যায় বলিউড (Bollywood) থেকে আগেও বহুবার অভিনয় করার প্রস্তাব পেয়েছেন অভিনেতা আল্লু অর্জুন।  কিন্তু আগে সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু ইদানিং অনেকেই হয়তো লক্ষ্য করে থাকবেন একটা অদ্ভুত ট্রেন্ড চলছে সাউথ এবং বলিউড ইন্ডাস্ট্রিতে। একদিকে যেমন বলিউডের নায়ক নায়িকারা অভিনয় করছেন বলিউডে,তেমনি সাউথের তারকাদের অভিনয় করতে দেখা যাচ্ছে বলিউডের সিনেমাতে।

এবার এই তালিকায় নাম লেখাতে চলেছেন পুষ্পা অভিনেতা আল্লু অর্জুন। সূত্রের খবর চলতি বছরের মার্চ মাসেই  অভিনেতা মুম্বাইয়ে এসে বলিউডের খ্যাতনামা পরিচালক করণ জোহর (Karan Johar) এবং সঞ্জয় লীলা বানসালির (Sanjay Leela Bhanshali) মত সেলিব্রেটিদের সাথে দেখা করেছিলেন। সূত্রের খবর সেসময় এই দুই বলি পরিচালকের থেকেই  অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি।

আল্লু অর্জুন,Allu Arjun,পুষ্পা: দ্য রাইজ,Pushpa The Rise,বলিউড,Bollywood,করণ জোহর,Karan Johar,সঞ্জয় লীলা বানসালি,Sanjay Leela Bhanshali

সূত্রের খবর রণবীর সিং-এর ‘বৈজু বাওরা’ ছবিতে  অভিনয়ের প্রস্তাব পেয়েও সেসময় তা ফিরিয়ে দিয়েছিলেন সাউথের পুষ্পা।  সূত্রের খবর এখন বানশালির সাথে অন্য একটি প্রোজেক্টে কাজ করার জন্য আগ্রহী হয়েছেন আল্লু।শোনা যাচ্ছে বছরের শেষে শুরু হবে এই সিনেমার শুটিং। শুধু তাই নয় এও  শোনা যাচ্ছে ‘পুষ্পা  ২’ সিনেমার  শুটিং শেষ হওয়ার পর বলিউড পরিচালক করেন জোহরের সাথেই প্রথম হিন্দি সিনেমার শুটিং শুরু করবেন অভিনেতা। তবে এবিষয়ে এখনো পর্যন্ত কোনো কিছুই নিচিত করেননি আল্লু অর্জুন নিজে।

Related Articles

Back to top button