ছবিবিনোদনভাইরালসিনেমা

‘পুষ্পা’ মোটা হো গেয়া! ওজন বাড়তেই আল্লু অর্জুনকে ‘মোটা ভাই’ বলে কটাক্ষ নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলের মুখে পড়া সেলিব্রিটিদের কাছে এখন জলভাতে পরিণত হয়েছে।আজকের দিনে অর্থাৎ ২০২১ সালে সোশ্যাল মিডিয়ার দৌলতে তথাকথিত শিক্ষিত সমাজে দাঁড়িয়েও পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় নেটিজেনদের নীতি পুলিশী। সে যত বড় তারকাই হন না কেন নেটিজেনদের ট্রলিংয়ের হাত থেকে রাখা নেই কারও।

বলিউড থেকে টলিউড বডি শেমিংয়ের ছড়াছড়ি সর্বত্রই। কখন কার গায়ের রঙয়ে পরিবর্তন এল তো কখন কার শরীরে অতিরিক্ত মেদ জমল সবটাই থাকে নেটিজেনদের নখদর্পণে। এক চুল এদিকে থেকে ওদিক হলেই শুরু হয়ে যায় চুলচেরা বিশ্লেষণ। সম্প্রতি নেটিজেনদের এমনই কদর্য বিদ্রুপের মুখে পড়েছেন ‘পুষ্পা দ্য রাইজ’ খ্যাত দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun)।

গত বছরের শেষের দিকে ‘পুষ্পা’ মুক্তির পর থেকে আসমুদ্রহিমাচল দেশের গন্ডি ছাড়িয়ে গোটা বিশ্বে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন পুষ্পা অভিনেতা। পেয়েছেন অসংখ্য মানুষের নিঃস্বার্থ ভালোবাসা। কিন্তু আজ তাদের মধ্য একাংশেরই রাতারাতি পুষ্পার প্রতি থাকা সমস্ত ভালোবাসা উবে গেল এক নিমেষে। কারণ বড়ই আদ্ভুত।

আসলে সম্প্রতি প্রকাশ্যে এসেছে আল্লু অর্জুনের একটি নতুন ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে  শরীরে বাড়তি মেদ জমেছে অভিনেতার। যার ফলে ওজন বেড়েছে (Weight Gain) বেশ খানিকটা। ছবিতে দেখা যাচ্ছে মুখ ভর্তি দাড়ি,গোঁফ আর চোখে সানগ্লাস পরে গাড়িতে উঠতে যাচ্ছেন আল্লু অর্জুন। তাঁর পরনে রয়েছে কালো প্যান্ট আর আকাশি টি-শার্ট।

এই ছবি নিমেষের মধ্যে মধ্যে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ছবির কমেন্ট সেক্শনে কেউ অভিনেতাকে ‘বড়া পাও’ তো কেউ শ্রীলংকার ক্রিকেটার মালিঙ্গার সাথে তুলনা করেছেন। এখানেই শেষ নোই কেউ কেউ আবার কয়েক ধাপ এগিয়ে অত্যন্ত্য জঘন্য ভাষায় ট্রোল (Troll) করেছেন অভিনেতাকে। বলেছেন দিন দিন বুড়ো হয়ে যাচ্ছেন অভিনেতা সরাসরি কটাক্ষ করেছেন ‘মোটা’ বলেও। আসলে  মনে করা হচ্ছে আসন্ন ‘পুষ্পা’ সিনেমার সিকুয়েলের নতুন লুকের জন্যই ওজন বাড়িয়েছেন অভিনেতা।তবে কারণ যাই হোক যে কোনো মানুষের ওজন নিয়ে কটাক্ষ করা মোটেই শোভনীয় নয়।

Related Articles

Back to top button