গসিপবিনোদনসিনেমা

ফাঁস হয়ে গেল Pushpa 2 এর স্টোরি! বাজেট ডবল, থাকছে বড় টুইস্ট, একমাত্র ভালোবাসাকে হারাবে পুষ্পা

বিগত কয়েক মাসে দক্ষিণী ছবি (South Indian Film) রীতিমত ঝড় তুলেছে। ১০০-১০০০ কোটি পেরিয়েছে ছবির বক্স অফিস কালেকশন। আর এই শুরুটা ছিল আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ‘পুষ্পা’ (Pushpa) দিয়েই। করোনা পরবর্তীকালে মানুষকে সিনেমাহল মুখী করে তুলেছে এই ছবিই। চন্দন কাঠ চুরির কাহিনী নিয়ে তৈরী পুষ্পা ছবি রিলিজের আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়ে গিয়েছিল। ছবির প্রতিটা গান থেকে কাহিনী সব কিছুই সুপারহিট। তবে সম্প্রতি ফাঁস হয়ে গেল ‘পুষ্পা ২’ এর কাহিনী (Pushpa 2 Story Leaked)।

তবে ‘পুষ্পা’ ফিভার এখনো শেষ হয়নি। পুষ্পা এর পার্ট ১ এরপর দ্বিতীয় পর্ব আসতে চলেছে সেটা আগেই জানা গিয়েছে। তাই পুষ্পা ২ এর জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। প্রথম পর্বের পর উত্তেজনা আর প্রত্যাশা দুটোই রয়েছে চরমে। দ্বিতীয় পর্বের যেকোনো খবর প্রকাশ্যে এলেই তা ভাইরাল হয়ে পড়ছে। আর ছবির কাহিনীর টুইস্ট ফাঁস হল সেটা তো ভাইরাল হওয়ারই কথা।

যেমনটি অজানা যাচ্ছে, পুষ্পা ২ এ বড়সড় টুইস্ট আসতে চলেছে ছবির কাহিনীতে। পুষ্পা ভাউয়ের একমাত্র প্রেম শ্রীভাল্লি। প্রথম পর্বেই দেখা গিয়েছে শুরু থেকে শেষ পর্যন্ত শ্রীভাল্লির জন্য সব করতে রাজি পুষ্পা। আর শেষ পর্যন্ত তাকেই বিয়ে করেছে সে। তবে দ্বিতীয় পর্বে মারা যেতে চলেছে শ্রীভাল্লি। শ্রীভাল্লি মারা যাবে এই খবর প্রকাশ্যে আসা মাত্রই সুপার ভাইরাল হয়ে পড়েছে।

ছবির প্রযোজক ওয়াই রবি শঙ্কর নিজেও স্বীকার করেছেন যে ছবির গল্পে ব্যাপক পরিবর্তন আনা হবে। তবে শ্রীভাল্লির মৃত্যু নিয়ে যেটা রটেছে সেটা হবে না, বরং অন্য রূপে দেখা যাবে চরিত্রগুলিকে। কিন্তু কবে শুটিং চালু হবে আর কবে সিনেমাহলে দর্শকেরা দেখতে পাবে পুষ্পা ২? এই প্রশ্নের উত্তরে জানা গিয়েছে, সব ঠিক থাকলে আগামী অদুষ্ট মাস থেকেই শুটিং চালু হয়ে যাবে ‘পুষ্পা ২’ (Pushpa 2: The Rule) এর জন্য।

Pushpa Movie Song Sami Sami Hindi

প্রসঙ্গত, শুধু কাহিনীতে বদল নয় সাথে ছবির খরচেও বিশাল পরিবর্তন এসেছে। প্রথম পর্ব বা ‘পুষ্পা : দ্য রাইজ’ এর জন্য ১৯৩ কোটি টাকা বাজেট ছিল। সেই বাজেট ইতিমধ্যেই দ্বিগুণেরও বেশি বেড়ে গিয়েছে। যেমনটা জানা যাচ্ছে দ্বিতীয় পর্বের জন্য ৪০০ কোটি টাকার বাজেট ধার্য্য করা হয়েছে। অর্থাৎ ‘KGF 2’ যেমন ব্যাপক সাফল্যের মুখ দেখেছে, ১০০০ কোটি পেরিয়েছে তেমনই ‘পুষ্পা ২’ ছবিটিও ১০০০ কোটি বক্স অফিস কালেকশন ব্রেক করে নতুন ইতিহাস তৈরী জন্য প্রস্তুত।

Related Articles

Back to top button