বিনোদনসিনেমা

ভক্তদের বড় সারপ্রাইজ দিলেন আল্লু অর্জুন ! প্রকাশ্যে ‘পুষ্পা ২’ মুক্তি তারিখ , রইল বিস্তারিত

বলিউডের (Bollywood) ছবিকে বলে বলে মাত দিয়ে জনপ্রিয়তা বেড়েছে দক্ষিণী ছবির। পুষ্পা (Pushpa), আরআরআর (RRR) থেকে কেজিএফ ২ (KGF 2) এর ব্যাপক সাফল্য সেটাই প্রমাণ করে। কেউ ৮০০ কেউ ৯০০ তো কেজিএফ ২ ১০০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করে ফেলেছে। বলিউডের ছবি যেখানে আলে কালে এমন ব্যাপক সাফল্যের মুখ দেখে সেখানে দক্ষিণী ছবিতে বিশাল অঙ্কের বক্স অফিস কালেকশন রোজকার হয়ে দাঁড়াচ্ছে। গত বছরের শেষে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দনা অভিনীত পুষ্পা।

এই  কার্যত গোটা দেশে ধুঁকতে থাকা দক্ষিণী ইন্ডাস্ট্রিকে অক্সিজেন জুগিয়েছে। পুষ্পা মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকরা হাপিত্যেশ করে অপেক্ষা করে রয়েছে এই ছবির সিক্যুয়েল ‘পুষ্পা ২’ এর জন্য। এরমধ্যেই কৌতুক অভিনেতা সুনীল, যিনি পুষ্পা ছবিতে খল নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন জানিয়ে দিলেন পুষ্পা ২ ছবির মুক্তির দিনক্ষণ। সম্প্রতি তিনি মিডিয়ায় জানান , ২০২২ সালের শেষের দিকেই মুক্তি পাবে পুষ্পা ২। এই ছবিতেও দেখা মিলবে অভিনেতার।

করোনার পরে মুক্তি পেয়েও সারা দেশে চূড়ান্ত সফল হয়েছে আল্লু অর্জুন অভিনীত এই ছবি। বক্স অফিসে কার্যত দাপিয়ে বেড়িয়েছে পুষ্পা, ছবির গান, সংলাপ সবই সুপার ডুপার হিট৷ সোশ্যাল মিডিয়া খুললেই পুষ্পার গানে রিল ভিডিও চোখে পড়বেই পড়বে। সুতরাং এই ছবির তারকারা এই মুহুর্তে সাফল্যের চূড়ায় বসবাস করছেন। আর তাদের পারিশ্রমিকও উল্লেখযোগ্য হারে বাড়িয়েছেন। রশ্মিকা মন্দানা, আল্লু অর্জুন থেকে শুরু করে ইন্সপেক্টর ফাহাদ ফাসিল সকলেই পুষ্পার থেকে পুষ্পার সিক্যুয়েল ‘পুষ্পা ২’ এর জন্য পারিশ্রমিক অনেকটাই বাড়িয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

সূত্রের খবর ,পুষ্পার জন্য বাজেট ছিল ২০০ কোটি আর এর সিক্যুয়েলের বাজেট প্রায় দুগুণ অর্থাৎ ৪০০ কোটি টাকা। আর এই পার্টের জন্য ছবির অভিনেতারাও নিজেদের পারিশ্রমিক বাড়িয়েছেন উল্লেখযোগ্য হারে। আর এই তালিকায় সবচেয়ে বড় কোপ টি বসিয়েছেন স্বয়ং আল্লু অর্জুন (Allu Arjun) । জানা যাচ্ছে , এই ছবির জন্য পুরো ১০০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন দক্ষিণী অভিনেতা। এই পারিশ্রমিক শুনে সবাই অবাক। বলিউড তো ছেড়েই দিন হলিউডেও তারকারা এত পারিশ্রমিক পান না। আল্লু এই পরিমাণ চার্জ করলে, এটি হবে পারিশ্রমিকের নিরিখে সর্বোচ্চ চার্জিং ছবিগুলির মধ্যে একটি।

 

Related Articles

Back to top button