বিনোদনসিনেমা

বলিউডের বাঁচা দায়! বক্স অফিসে রাজত্ব করতে আসছে ‘পুষ্পা ২’, প্রকাশ্যে এল ছবির রিলিজ ডেট

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ (Pushpa: The Rise) ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এই ছবির সামনে একেবারে উড়ে গিয়েছিল ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের কাহিনীর ওপর ভিত্তি করে তৈরি করা ছবি ‘৮৩’ও। রণবীর সিং অভিনীত বলিউডের সেই বিগ বাজেট ছবি একেবারে মুখ থুবড়ে পড়েছিল। অপরদিকে দর্শকমনে রাজ করছিল আল্লুর ব্লকবাস্টার ছবি।

‘পুষ্পা’ দেখার পর থেকেই অনুরাগীরা ছবির সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছিলেন। নির্মাতাদের তরফ থেকেও ছবির সিক্যুয়েলের কথা ঘোষণা করে দেওয়া হয়েছিল। জানানো হয়েছিল, ছবির নাম হবে ‘পুষ্পাঃ দ্য রুল’ (Pushpa: The Rule)। এবার সেই ছবি নিয়েই একটি বড় আপডেট সামনে এসেছে। যা শুনে অনুরাগীদের খুশি বাঁধ মানবে না।

Pushpa Movie Song Sami Sami Hindi

আল্লু অভিনীত ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। দর্শকদের নজর কেড়েছিল রশ্মিকা মান্দানা এবং ফাহাদ ফাসিলের অভিনয়ও। এবার দ্বিতীয় ছবিতে সবকিছু দ্বিগুণ থাকবে। দর্শকদের জন্য দ্বিগুণ এন্টারটেইনমেন্ট নিয়ে আগামী বছর আসছে ‘পুষ্পাঃ দ্য রুল’।

সাউথের এই ব্লকবাস্টার ছবির সঙ্গে জড়িত সূত্র মারফৎ জানা গিয়েছে, আগামী বছর আগস্ট মাসে বড় পর্দায় মুক্তি পাবে আল্লুর ছবি। তবে আগস্ট মাসের কোন দিন ছবিটি মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি। ছবিতে থাকবে ভরপুর অ্যাকশন। পাশাপাশি জানা গিয়েছে, ছবিতে এমন কিছু স্টান্ট এবং অ্যাকশন দৃশ্য থাকবে যা দেখে দর্শকদের হুঁশ উড়ে যাবে।

Pushpa

শুধু এটুকুই নয়, ‘পুষ্পাঃ দ্য রুল’এর জন্য জলের মতো টাকা ঢালছেন নির্মাতারা। ছবি তৈরিতে কোনও রকম ত্রুটি রাখছেন না তাঁরা। শোনা গিয়েছে, এই ছবির বাজেট নাকি ৫০০ কোটি টাকা। শুধু প্রচারের জন্যই ৫০ কোটি টাকার বিপুল বাজেট নির্ধারণ করে রাখা হয়েছে। আগামী বছর একটি, দু’টি নয়, ১০টি ভাষায় মুক্তি পাবে এই বিগ বাজেট ছবিটি।

সুকুমার পরিচালিত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ ছবিটি গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল। ১৭০-২০০ কোটি টাকার বাজেটে তৈরি এই সিনেমাটি বক্স অফিসে ৩৫০ কোটির বেশি টাকার ব্যবসা করেছিল। এবার দেখার, ৫০০ কোটির ‘পুষ্পাঃ দ্য রুল’ ছবিটি বক্স অফিসে কেমন ব্যবসা করে।

Related Articles

Back to top button