ভাইরালভিডিও

হাঁসের পিঠে চেপে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট কুকুর ছানা, নেটিজেনদের মন কাড়ছে এই ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের।

বন্ধুদের মধ্যে তো কতোই গোপন কথা থাকে। বন্ধুরাই তো হয় আসল সিক্রেট বক্স। পেটে বোম মারলেও যাদের মুখ থেকে একটা শব্দও বেরোবে না তারাই তো আসলে বন্ধু। আর আসল বন্ধু তো হওয়ার মজা যেমন আছে সাজাও আছে। এই যেমন বন্ধু হলে বন্ধুর আনন্দে যেমন খুশি থাকা যায় তেমনই হাজার হজ্জুতি, অত্যাচারও সহ্য করতে হয়।

নেটপাড়ায় সম্প্রতি তুমুল ভাইরাল এক ভিডিওতে দেখা গেল এমনই এক মজার কান্ড। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি হাসের পিঠে চেপে মহানন্দে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট কুকুর ছানা। কি জ্বালা! হাঁসও তাকে বাধ্য হয়েই বয়ে নিয়ে বেড়াচ্ছে৷ তার নামার কোনোও নামগন্ধই নেই। শেষে একবার পিছলে পড়ে যাওয়ার পর একটু রক্ষা পেল বেচারা হাঁস৷ তবে ছোট্ট কুকুর ছানার এই জ্বালাতনে বিন্দুমাত্র বিরক্তবোধ করেনি হাঁসও। কুকুর ছানার সমস্ত আবদার মেনেই তাকে পিঠে চাপিয়ে ঘুরিয়েছে হাঁস। আর এই ভিডিও পোস্ট হতেই নিমেষে মন মজেছে নেটিজেনদের, ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিও।

 

Related Articles

Back to top button