গসিপবিনোদনসিনেমা

পুনীত রাজকুমার একা নয়! সিদ্ধার্থ শুক্লা সহ এই ৫ অভিনেতা অল্প বয়সেই প্রয়াত হয়েছেন হৃদরোগে

গতকালই প্রয়াত হয়েছেন বিখ্যাত কন্নড় অভিনেতা পুনীত রাজকুমার (Punith Rajkumar)। মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা। গতকাল সকালেই বুকের ব্যাথা নিয়ে ভর্তি হয়েছিলেন বেঙ্গালুরুর একটি হাসপাতালে। অবস্থা খারাপ হতে থাকায় আইসিইউতেও ছিলেন অভিনেতা। কিন্তু শেষ রক্ষা হয়নি, হৃদরোগে আক্রান্ত হয়েই শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন তিনি। তবে এই প্রথম নয় পুনীতের মত একাধিক ফিল্মি তারকারা অল্পবয়সেই হৃদরোগে (Heart Problems) আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন।

কিছুদিন আগেই জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লাও প্রয়াত হয়েছেন। একসময় ‘বালিকা বধূ’ সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অভিনেতা। এরপর বিগবসের ঘরে আরও বেড়েছিল চাহিদা। কিন্তু হটাৎ করেই সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে যান অভিনেতা। আজ আপনাদের সেই সমস্ত তারকাদের সম্পর্কে জানাবো যারা অল্প বয়সেই আমাদের ছেড়ে চলে গিয়েছেন।

১. সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)

সিরিয়াল থেকেই জনপ্রিয়তার শুরু বিগবসের মঞ্চেও বেড়েছিল  জনপ্রিয়তা। সকলের প্রিয় এই অভিনেতা মাত্র ৪০ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। গত ২রা সেপ্টেম্বর মারা গিয়েছেন তিনি।

২. রাজ কৌশল (Raj Kaushal)

বলিউডে অভিনেত্রী তথা পরিচালক/ প্রযোজক মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল। মটর ৫০ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। জানা যায় হাসপাতালে যাবার সময় টুকুও পাননি তিনি।

৩. অমিত মিস্ত্রি (Amit Mistry)

টিভি সিরিয়াল থেকে ওয়েব সিরিজ এমনকি বলিউডেও অভিনয় করেছেন অমিত মিস্ত্রি। দর্শকদের থেকে থেকে পেয়েছিলেন ভালোবাসাও। কিন্তু যাত্রাপথ ছিল ছোট, মাত্র ৪৭ বছরেই হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ হয় অমিত মিস্ত্রির অভিনয় যাত্রার।

৪. ইন্দর কুমার (Inder Kumar)

বলিউডেরই অভিনেতা ইন্দর কুমার, অগ্নিপথ, খিলারিও কা খিলাড়ি ছবিতে অভিনয় করেছিলেন অভিনেতা। কিন্তু ২০১৭ মাত্র ৪৪  বছর বয়সে প্রয়াত হয়ে যান অভিনেতা। হৃদ রোগে আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছিলেন তিনি।

৫. আরতি আগারওয়াল (Aarthi Agarwal)

বলিউডের অভিনেত্রী আরতি আগারওয়াল একসময় বেশ জনপ্রিয় ছিলেন। পাগলপন ছবিতে অভিনয়ও করেছিলেন। কিন্তু ২০১৫ সালে ৩১ বছর  বা বয়সেই প্রয়াত হন অভিনেত্রী।

Related Articles

Back to top button