খবরবিনোদনসিনেমা

চিকিৎসায় অবহেলার কারণেই মৃত্যু হয়েছে পুনীতের! ডাক্তারদের প্রতি ক্ষোভ প্রয়াত অভিনেতার ভক্তদের

গত মাসের শেষের দিকে বিখ্যাত কন্নড় অভিনেতা (Kannada Actor) পুনীত রাজকুমারের (Puneeth Rajkumar) আচমকা মৃত্যুতে কার্যত থমকে গিয়েছিল গোটা বিনোদন জগৎ। মাত্র ৪৬ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেতা। প্রিয় অভিনেতার অকালে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না অনুরাগীরা। এই শোকের সময়েই প্রচন্ড রাগে ক্ষোভে ফুঁসছেন তারা।

প্রিয় তারকার মৃত্যু মেনে নিতে না পারেননি অনেকে। মনের মধ্যে কষ্ট নিয়েই প্রাণ হারিয়েছেন তিন পুনীত ভক্ত। তাদের মধ্যে দু’জনের মৃত্যু হহয়েছে হৃদরোগে। আর এক জন আত্মহত্যা করেছেন। এবার পুনীত ভক্তদের নিশানায় পুনীতের চিকিৎসক রামন রাও (Raman Rao) । অনুরাগীদের দাবি, চিকিৎসকের অবহেলাই অভিনেতাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে।

পুনীতের মৃত্যুর পরে রামন জানিয়েছেন, ‘আপ্পু (পুনীত) জানান, তাঁর দুর্বল লাগছে। এর আগে ওঁর মুখ থেকে এই শব্দটা কোনও দিন শুনিনি। রক্তচাপ, নাড়ির বেগ, ফুসফুস— সব পরীক্ষা করে দেখলাম, স্বাভাবিক ছিল। কিন্তু ভীষণ ঘাম হচ্ছিল পুনীতের। ভেবেছিলাম, বাড়তি শরীরচর্চা করার ফলে এমন হচ্ছে। তা-ও ইসিজি করার পরামর্শ দিই। তাতে কিছু গোলমাল ধরা পড়ায় ওঁর স্ত্রী-কে জানাই। হাসপাতালে ভর্তি করার পরামর্শও দিই।’ উল্লেখ্য সেদিন বেলা ১১টায় হাসপাতালে ভর্তি করার ঘণ্টা কয়েকের মধ্যেই মৃত্যু হয় পুনীতের।

জানা গেছে এখন পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে ভক্তদের হুমকির মুখে পড়ে রামনের জন্য নিরাপত্তার দাবি করেছে দ্য প্রাইভেট হসপিটালস অ্যান্ড নার্সিং হোমস অ্যাসোসিয়েশন (পিএইচএএনএ)। শোনা যাচ্ছে ওই চিকিৎসকের বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে। সেইসাথে সর্বক্ষণ চলছে টহলদারি।

শুধু তাই নয় আসরে নেমেছেন পিএইচএএনএ-র সভাপতি প্রসন্নও। কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বম্মাইয়ের কাছে রামণের নিরাপত্তার আর্জি জানিয়েছেন তিনি । তিনি জানিয়েছেন,’যে ভাবে স্বাস্থ্য পরিষেবার উপর আঙুল তোলা হচ্ছে, তা অন্যায়। মানুষের বোঝা উচিত, মৃত্যু কারও হাতে নেই। চিকিৎসকেরও নেই।’

Related Articles

Back to top button