গসিপবিনোদন

আল্লু অর্জুন থেকে পুনীত কুমার! দক্ষিণের ৭ জন বিখ্যাত তারকা যারা ফিরিয়ে দিয়েছেন বলিউডের প্রস্তাব

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্প প্রকৃতপক্ষে একটি বিশাল প্ল্যাটফর্ম তবে বলিউডের সাথে তুলনা করলে এটি খুব একটা বড় বিষয় নয়। বলিউড অভিনেতাদের অনেক এক্সপোজার দেয় যা তাদের ক্যারিয়ারে পরবর্তীতে সাহায্য করে। তবে এমন তারকাও রয়েছেন যারা বলিউডের অনেক সিনেমা প্রত্যাখ্যান করেছেন বলে জানা গেছে। আমরা আজকের Bong Trend -এর পর্দায় এমনই কিছু তারকার তালিকা নিয়ে এসেছি।

১. অনুষ্কা শেট্টি (Anushka Shetty) :

Anushka Shetty

বাহুবলী মুক্তির পর অনুষ্কা শেট্টি রাতারাতি তারকা হয়ে যান। কিন্তু ২০১১ সালে যখন তাকে সিংহামের প্রস্তাব দেওয়া হয়েছিল, তখন তিনি তা ফিরিয়ে দেন। জানা যায়, ব্যস্ত শিডিউলের কারণে তিনি চলচ্চিত্রে অভিনয় করতে অস্বীকার করেছিলেন।

২. মহেশ বাবু (Mahesh Babu) :

মহেশ বাবু দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যতম বিখ্যাত অভিনেতা। আমরা সেগুলোকে হিন্দি সিনেমায় দেখি যেগুলো বেশির ভাগই ডাব করা হয়। যখন তিনি বলিউড সিনেমার জন্য অফার পান, তখন তিনি সেগুলি প্রত্যাখ্যান করেন কারণ তিনি যেখান থেকে এসেছেন সেখানেই লেগে থাকতে পছন্দ করেন।

৩. নয়নতারা (Nayantara) :

চেন্নাই এক্সপ্রেস ছবিতে ‘ওয়ান টু থ্রি ফোর গেট অন দ্য ডান্স ফ্লোর’ গানে নাচের জন্য নয়নতারাকে যোগাযোগ করা হয়েছিল। বলিউড বাদশা শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পান তিনি। কিন্তু তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন, যদিও তার প্রস্তাব প্রত্যাখ্যান করার কোনো কারণ আজ পর্যন্ত দেওয়া হয়নি।

৪. আল্লু অর্জুন (Allu arjun) :

Allu Arjun

বজরঙ্গি ভাইজান প্রথমে আল্লু অর্জুনকে অফার করা হয়েছিল কারণ ছবিটি বিভিন্ন ভাষায় তৈরি করার পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু আল্লু তা অস্বীকার করেন। পরে হৃতিক রোশনের সঙ্গে যোগাযোগ করা হয়। হৃতিকও এটি প্রত্যাখ্যান করার পরে, সালমানকে প্রস্তাব দেওয়া হয়েছিল এবং এই ছবিটি সালমানের এখন পর্যন্ত সর্বাধিক উপার্জনকারী চলচ্চিত্র হয়ে উঠেছে।

৫. পুনীত কুমার (Puneet kumar) :

প্রয়াত অভিনেতা পুনীত রাজকুমারকে বেশিরভাগই কন্নড় চলচ্চিত্রের জন্য দেখা গেছে। পুনিতকে বজরঙ্গি ভাইজান ছবির জন্যও নির্বাচিত করা হয়েছিল। তিনি ছবিটি প্রত্যাখ্যান করেছিলেন কারণ তিনি চিত্রনাট্যে খুব বেশি মুগ্ধ ছিলেন না। পুনীত রাজকুমার সম্পর্কে না শোনা কথা যা তার ভক্তদের জানা উচিত।

৬. যশ (Yash)

KGF 2 Breaks Bahubali Record

কেজিএফ ছবির পর যশের জনপ্রিয়তা আকাশচুম্বী। সেই ছবি মুক্তির পর থেকেই তাঁকে লাল কাপ্তান ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল। যশ প্রস্তাব প্রত্যাখ্যান করেন এবং সাইফ আলী খানকে ছবিটির প্রস্তাব দেওয়া হয়।

৭. রশ্মিকা মান্দানা (Rashmika) :

রশ্মিকা মান্দানা তার সৌন্দর্যের কারণে জাতীয় ক্রাশ হিসাবে আবির্ভূত হন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে আধিপত্য বিস্তার করার পর, তাকে জার্সি ছবির রিমেকের জন্য শাহিদ কাপুরের সাথে স্ক্রিন শেয়ারের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেন কারণ তিনি মনে করেন যে এটি ছবির জন্য ঠিক নয়।

 

Related Articles

Back to top button