কখনো স্বামীর সাথে আদর, তো কখনো বুকে মাথা, আবার কখনো নগ্নতা! ভাইরাল পুনাম পান্ডের হট ভিডিও


বলিউড অভিনেত্রী পুনাম পান্ডে, তাঁর সাহসী ছবি ও ভিডিওর জন্য বেশ চর্চিত।তাঁর ভিডিও নিয়ে তুমুল চর্চা লেগেই থাকে। তবে এখন চর্চার বিষয় পুনাম পান্ডের বিয়ে। কিছুদিন হল তিনি তার বহুদিনের প্রেমিক স্যাম বোম্বেকে (Sam Bombay) বিয়ে করেছেন। বিয়ের পর থেকে অভিনেত্রী ও তার বর স্যামকে দেখা গিয়েছে হানিমুনে। যদিও খবর পাওয়া যাচ্ছে বিয়ের ২১ দিনের মাথায় স্যাম গ্রেফতার হয়েছেন, কারণ স্যাম নাকি নিজের স্ত্রী পুনাম পান্ডেকে লাঞ্চিত করেছেন সাথে প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছেন। এই গুরুতর অভিযোগের ভিত্তিতেই পুলিশ স্যামকে গ্রেফতার করেছে।

পুনাম কানাকোনা থানায় অভিযোগ দায়ের করেছেন, সেখানকার থানার পরিদর্শক টুকরাম ঘটনা সম্পর্কে জানিয়েছেন। তার মতে ঘটনাটি ঘটেছে সাউথ গোয়ার কানাকোনা গ্রামে। সেখানে অভিনেত্রী একটি ছবির শুটিং করছিলেন। সোমবার গভীর রাতে পুনমের স্বামী তাকে আক্রমন করে ও মারাত্মক পরিণতি ভোগ করার হুমকি দে, এর পরেই পুনাম তার স্বামী স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। ঘটনার এখানেই শেষ না, পুনমের মেডিকেল পরীক্ষাও করা হয়। তবে পরদিন সকালেই রাতারাতি ভোল বদলে নেন পুনাম পান্ডে, নাটকীয়ভাবে তিনি তার স্বামীর বিরুদ্ধে করা সমস্ত অভিযোগ তুলে নেন। আর বলতে থাকেন যে তিনি তার বরকে ছাড়া বাঁচবেন না। এর ঘটনা সামনে আসার পর শুরু হয়েছে সমালোচনা। অনেকেরই মন্তব্য পুনাম পান্ডে খবরে থাকার জন্য যা খুশি তাই করতে পারেন।

https://www.instagram.com/p/CF9RGJYp4bh/

প্রসঙ্গত, বলিউডে পুনমের খুব বেশি কাজ নেই। তবে এতে তার তেমনকিছু এসে যায় না, কারণ তিনি তার মডেলিং ও ব্যবসা নিয়ে দিব্বি আছেন। তাছাড়া সদ্য বিবাহিত হয়েছেন তিনি, সুতরাং রোজ যে নতুন কিছু করবেন সেটাই কাম্য। বিয়ের পর পুনাম বর স্যামের সাথে কিছু ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে, যেখানে পুনমের গল্ দ্বীপে আদর করতে দেখা যাচ্ছে স্যামকে। এছাড়াও বিছানায় শুয়ে কালো পোশাকে হট লুকে একটি হানিমুনের ভিডিও শেয়ার করেছেন ইন্সটাতে।

https://www.instagram.com/p/CFUC-GmpkkL/

শুধু এই নয় জানা যাচ্ছে নিজের ব্র্যান্ড এর জন্য নাকি নগ্ন শুট করেছেন পুনাম পান্ডে। এই সমস্ত ঘটনার জেরে নেটিজনদের মন্তব্য একটাই, পুনাম পান্ডে যে কখন কি করেন তার কোনো  ঠিক নাই। নিজের জন্য তিনি যা খুশি তাই করতে পারেন।

https://www.instagram.com/p/CFRYmJrJ0Uk/


Like it? Share with your friends!

666
666 points